কুমিল্লা
রবিবার,২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

কুমিল্লার দেবিদ্বারে সড়ক দূর্ঘটনায় মোঃ রুবেল (৩০) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত রুবেল মুরাদনগর উপজেলার শ্রীরাম্পুর গ্রামের মৃত: ফজলুল হকের পুত্র।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

পুলিশ ও প্রত্যক্ষরা জানান, বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহা সড়কের দেবিদ্বার পৌর এলাকার সাইলচর ব্রীজ সংলগ্নে, মুরাদনগর থেকে দেবিদ্বার গামী একটি মোটর সাইকেলকে ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লাগামী একটি খালি ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দেয়। এসময় মোটর সাইকেলটি ছিটকে সড়কের পাশে পড়েযায়। মোটর সাইকেল আরোহী রুবেল ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।

স্থানীয় কয়েকজন যুবক ট্রাকটি গতিরোধ করে দেবিদ্বার চেয়ারম্যান বাড়ির সামনে রেখে ট্রাক চালককে নিয়ে সটকে পড়ে বলে স্থানীয়রা জানান। সংবাদ পেয়ে দেবিদ্বার থানার পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

এব্যপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল আনোয়ার নতুন কুমিল্লাকে জানান, লাশ থানায় রাখা হয়েছে, আজই ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে। ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

আরও পড়ুন