কুমিল্লা
মঙ্গলবার,২৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৪ আশ্বিন, ১৪২৭ | ১১ সফর, ১৪৪২

কুমিল্লার উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: মেহেরুন্নেছা বাহার

বিশিষ্ট শিক্ষানুরাগী, কুমিল্লা ডায়াবেটিক সমিতির সভাপতি ও কুমিল্লা সদর আসন থেকে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের সহধর্মিণী মেহেরুন্নেছা বাহার বলেছেন, কুমিল্লার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দেয়া প্রয়োজন। কুমিল্লার উন্নয়নে নৌকার প্রার্থী বাহাউদ্দিন বাহার দিনরাত পরিশ্রম করেছেন। কুমিল্লার নারীদের নিরাপত্তা দিয়েছেন। ইভটিজিং বন্ধ করেছেন। স্কুল-কলেজ, রাস্তা-ঘাটেরই তিনি শুধুু উন্নয়ন করেননি মা ও শিশুদের সুচিকিৎসার ব্যবস্থা করেছেন। গরীব ও দুঃস্থ মায়েদের জীবন জীবিকার উন্নয়নে কাজ করেছেন।

এ দেশের জনসংখ্যার অর্ধেক নারী অর্ধেক পুরুষ। নারীদের বাদ দিয়ে উন্নয়ন সম্ভব হয় না। নারী-পুরুষ সবাই ভোট দিয়ে হাজী বাহারকে ভোট দেয়ার আহবান জানান তিনি। কুমিল্লা মহানগরের ১৮নং ওয়ার্ডের নূরপুরে অনুষ্ঠিত উঠান বৈঠক তথা বিশাল নারী সমাবেশে তিনি একথা বলেন। মহানগর যুবলীগ নেতা আমজাদ হোসেনের বাড়ির সামনে এ সমাবেশ হয়।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

সভায় বক্তব্য রাখেন ১৬, ১৭ ও ১৮ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর হাজী নেহার বেগম, ১৮নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর এডভোকেট শওকত আকবর, মহানগর আওয়ামী লীগ নেতা একেএম সামসুর রহমান বাবু, এলাকার সরদার কমিটির সদস্য জসিম উদ্দিন, কর্মচারী সমন্বয় পরিষদের নেতা সফিকুর রহমান, সৃষ্টির নির্বাহী পরিচালক সালমা আক্তার প্রমুখ।

আরও পড়ুন