কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লা মহানগরীর উনাইসারে ডাকাতিকরে স্বর্নালংকারসহ মালামাল লুট

কুমিল্লা মহানগরীর উনাইসার এলাকায় একটি বাড়িতে বৃহস্পতিবার মধ্যরাতে কৌশলে গৃহকর্তাকে ডেকে দরজা খুলে মুখে হাত-পা বেধেঁ মুখোশধারী একদল ডাকাত স্বর্নালংকার ও নগদ টাকাসহ কমপক্ষে ৪ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে। এসময় গৃহকর্তা তার স্ত্রীসহ প্রতিবেশী এক যুবক বাধাঁ দিতে গেলে তাদেরকে কুপিয়ে গুরুতর আহত করে ডাকাত দলের সদস্যরা।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

জানা যায়, কুমিল্লা মহানগরীর ২১ নং ওয়ার্ড উনাইসার এলাকায় কর্ণফুলী হাউজিং এর মোতালেবের বাড়ির ভাড়াটিয়া রাজিবের ঘরে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩ টায় ৬/৭ জনের একটি ডাকাত দল কৌশলে তাকে ডেকে দরজা খুলতে বাধ্য করে। পওে আগ্নেয়াস্ত্রেও মুখে সে ও তার স্ত্রী মাসুমা (২০) কে হাত-পা বেধেঁ গলা ও কানের স্বর্নালংকারসহ দেড়ভরি স্বর্ণ এবং নগদ ২ লাখ ৭০ হাজার টাকা,৩টি দামী মোবাইল ফোন লুটে নেয়। ডাকাতরা এসময় রাজিব ও তার স্ত্রীকে বেদড়ক মারধোর করে। বিষয়টি টের পেয়ে প্রতিবেশী আকাশ (২৫) নামের এক যুবক বাধাঁ দিতে আসলে ডাকাতরা তাকেও মাথায় কুপিয়ে জখম করে।

এ ঘটনায় আজ শুক্রবার কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন