কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

শান্তির কুমিল্লা গড়তে হাজী বাহারের বিকল্প নেই: এমকে হোসাইন রনি

কুমিল্লার প্রবাসী পরিবারের সকল সদস্যদের ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে কুমিল্লা-৬ সদর আসনের সফল সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহারকে পূনরায় নির্বাচিত করার আহবান জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক ছাত্রনেতা ও সৌদিআরবস্থ কুমিল্লা সমিতির সভাপতি এম কে হোসাইন রনি।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

এম কে হোসাইন রনি বলেন, কুমিল্লার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রার্থী হাজী বাহারের বিকল্প নেই। তিনি কুমিল্লার উন্নয়নে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। স্কুল-কলেজ, রাস্তা-ঘাটেরই শুধুু উন্নয়ন করেননি মা ও শিশুদের সুচিকিৎসার ব্যবস্থা করেছেন। গরীব ও দুঃস্থ মায়েদের জীবন জীবিকার উন্নয়নে কাজ করছেন তিনি। কুমিল্লা থেকে নির্মুল করেছেন মাদক, ইভটিজিং ও সন্ত্রাসী কর্মকাণ্ড।

তিনি আরও বলেন, আগমী দিনে কুমিল্লাকে শান্তির কুমিল্লা গড়তে হাজী বাহারের বিকল্প নেই। তাই আমি আপনাদের প্রবাসী সন্তান হিসেবে কুমিল্লা-৬ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ তারিখ ভোট দিয়ে আপনাদের প্রিয় নেতা হাজী বাহারকে আবারও নির্বাচিত করার আহবান যানাচ্ছি।

আরও পড়ুন