কুমিল্লা
শনিবার,২১ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৬ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

কুমিল্লা- ৫ আসনে পুনঃনির্বাচন চাইলেন অধ্যক্ষ ইউনুস

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে ধানের শীষের প্রার্থী অধ্যক্ষ মোঃ ইউনুস প্রতিপক্ষের বিরুদ্ধে ভোটে কারচুপি, বিভিন্ন ভোট কেন্দ্রে রাতেই ব্যালট পেপারে সিল মারাসহ বিভিন্ন অভিযোগ এনে পুনঃ নির্বাচনের দাবী জানান। রবরিবার দুপুর ১.৪৫ মিনিটে তাঁর নিজ বাড়ীতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ সকল কথা বলেন।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, তিনি ও তাঁর পরিবারের সদস্যরা নিজ কেন্দ্রে গিয়েও ভোট প্রদান করতে পারেনি। তিনি আরো বলেন, এই আসনের প্রায় প্রতিটি কেন্দ্রেই ৮০ থেকে ৮৫ ভাগ ভোট পুলিশের সহায়তায় প্রতিপক্ষ প্রার্থীর লোকজন আগের দিন রাতেই সিল মেরে বাক্সে রেখে দিয়েছে।

আমি জেলা রির্টানিং অফিসার ও পুলিশ সুপারকে অবহিত করার চেষ্ঠা করেছি। আমি বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলা সহকারী রির্টানিং অফিসারদের বিষয়টি অবহিত করেছি। কিন্তু তাঁরা কোন ব্যবস্থা গ্রহন করেনি। সকালে আমার নিজ কেন্দ্র কন্ঠনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোটররা ভোট প্রদানের জন্য লাইনে দাড়ায়, এসময় প্রতিপক্ষ প্রার্থীর লোকজন রাম-দা, লাঠি, হকিস্টিক ও আগ্নেয়াস্ত্র নিয়ে ভোট কেন্দ্রে হামল চালিয়ে দখল করে নেয়।

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সবকটি কেন্দ্রের একই অবস্থা। আমি এসকল অভিযোগ লিখিত ভাবে রিটানিং অফিসারের বরাবরে দাখিল করবো। আমি আমার দলের মহাসচীবের সাথে কথা বলে এসকল বিষয় জানিয়েছি। কেন্দ্রীয় সিদ্ধান্তের পর পরবর্তী করনীয় বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। আমি কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সবকটি আসনে পুনঃনির্বাচন দাবী করছি।

সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী অধ্যক্ষ মোঃ ইউনুস ছাড়াও তাঁর দুই ছেলে ও বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন