কুমিল্লা
সোমবার,৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১৮ আশ্বিন, ১৪২৯ | ৬ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লা সদরে তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলেন হাজী বাহার

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

কুমিল্লা-৬ সদর আসনে ১২৭ টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ২ লাখ ৯৬  হাজার ৩০০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত প্রার্থী আমিন উর রশিদ ইয়াছিন পেয়েছেন ১৮ হাজার ৫৩৫ ভোট। কুমিল্লা টাউন হল মাঠ থেকে কুমিল্লা সদর আসনের নির্বাচনী ফলাফল প্রচার করা হয়।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

এ সময় আতশবাজি ফুটিয়ে আনন্দ উৎসব করা হয়। বিভিন্নকেন্দ্র থেকে নেতাকর্মীরা আনন্দ মিছিল করে ফলাফল নিয়ে কুমিল্লা টাউন হলে আসেন।
পর পর দুইবার নির্বাচিত কুমিল্লা পৌরসভার সাবেক চেয়ারম্যান হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার ২০০৮ এর নির্বাচনে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন।

২০১৪ সালে তিনি দ্বিতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হন। এ নিয়ে তিনি তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলেন তিনি। গত ২মেয়াদে তার নেতৃত্বে কুমিল্লা সদর এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

আরও পড়ুন