কুমিল্লা
শনিবার,৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৫ বৈশাখ, ১৪২৮ | ২৫ রমজান, ১৪৪২

দেবিদ্বার প্রেসক্লাবের ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

দেবিদ্বার প্রেসক্লাবের ৩৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি এবং ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। মো: কামাল উদ্দিন (দৈনিক আলোকিত বাংলাদেশ) কে সভাপতি, মো. ইকবাল হোসেন রুবেলকে (দৈনিক ইত্তেফাক) সাধারণ সম্পাদক ও শাহীন আলমকে (আমাদের সময়, নতুন কুমিল্লা ডটকম ও আমাদের কুমিল্লা) সাংগঠনিক সম্পাদক করে গত মঙ্গলবার বিকেলে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে প্রেসক্লাবের সকল সদস্যদের উপস্থিতিতে ওই কমিটি ঘোষণা করেন প্রেসক্লাবের উপদেষ্টা মোসা. শিরিন সুলতানা।

কমিটির উপদেষ্টেরা হচ্ছেন, সাপ্তাহিক দেবিদ্বার’র সম্পাদক ও প্রকাশক এএফএম ফখরুল ইসলাম মুন্সি, জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, যুগান্তর কুমিল্লা ব্যুরো সাংবাদিক মো. আবুল খায়ের, মো. মামুনুর রশীদ ও এটিএম সাইফুল ইসলাম মাসুম। কমিটির অন্যান্যরা হচ্ছেন, সহ-সভাপতি আমির হোসেন আমু, এসএম মাসুদ রানা, ডা. এনামুল হক এবং মো: ফখরুল ইসলাম সাগর। যুগ্ম সাধারণ সম্পাদক, মো. মাহমুদুল হাসান, জামাল উদ্দিন দুলাল এবং আক্তার হোসেন সরকার রবিন। সহ-সাংগঠনিক সম্পাদক সুমন সরকার, অর্থ বিষয়ক সম্পাদক মো. আরিফুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ জিন্নাহ বাবু,

দপ্তর সম্পাদক নাছির উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এড. সাইফুল ইসলাম, ক্রিড়া বিষয়ক সম্পাদক মো. মাহফুজ আহম্মেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মনির আহমেদ, ত্রাণ বিষয়ক সম্পাদক মো: ফারুক হোসাইন জনি, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুমন আহাম্মেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজী শিহাব রায়হান, গবেষনা বিষয়ক সম্পাদক আবুল বাশার, রাজনৈতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী সুমন। সদস্যরা হচ্ছেন, সোহেল রানা, মো: নুরুদ্দিন, সাইফুল ইসলাম সজিব, মো: সোহরাব হোসেন সোহাগ, গাজী মোহাম্মদ জলিল ও নাজমুল ইসলাম শিশির।

আরও পড়ুন