কুমিল্লা
শুক্রবার,১৫ নভেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
১ অগ্রহায়ণ, ১৪২৬ | ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১
Bengali Bengali English English

বুড়িচংয়ে শিশু ধর্ষন চেষ্ঠার অভিযোগে আটক কাজী ইউনুস কারাগারে

কুমিল্লার বুড়িচংয়ের পশ্চিমসিংহ এলাকায় বন-রুটির লোভ দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্ঠা চালায় কাজী ইউনুস (৫৫)। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে রবিবার রাতে পুলিশ ইউনুসকে আটক করে সোমবার (৭ জানুয়ারি) আদালতে মাধ্যমে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়্।

মামলার বিবরণী সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের পশ্চিমসিংহ (মোল্লা বাড়ীর) এলাকায় মসজিদ ভিত্তিক শিশু শিক্ষা স্কুলেন প্লে শ্রেণির ছাত্রী (০৫) তাঁর বাড়ীর উঠানে খেলা করছিল। এসময় পাশের বাড়ীর মৃত কালা মিয়ার ছেলে কাজী ইউনুস (৫৫) তাঁকে দোকান থেকে বন-রুটি কিনে দেয়ার লোভ দেখিয়ে পার্শ্ববর্তী একটি পরিত্যাক্ত জমিতে নিয়ে ধর্ষনের চেষ্ঠা চালায়। এসম শিশুটি চিৎকার করলে লম্পট ইউনুস শিশুটিকে ছেড়ে দেয়।

শিশুটি বাড়ীতে গিয়ে তাঁর মায়ের কাছে ঘটনাটি বলে। পরে পরিবারের লোকজন শিশুটিকে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রোববার বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে, মামলা নং ০৩, তারিখ- ০৬/০১/২০১৯ইং।

মামলার প্রেক্ষিতে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এস.আই মোহাম্মদ শাহীন কাদির রবিবার রাতে অভিযান চালিয়ে পশ্চিমসিংহ এলাকা থেকে মামলার আসামী কাজী ইউনুস’কে আটক করে।

আরও পড়ুন