কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

টস জিতলেন রংপুর, ব্যাটিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

কেউ কেউ এটাকেই এবারের বিপিএলের প্রথম হাই ভোল্টেজ ম্যাচ হিসেবে গণ্য করছেন। একদিকে রংপুর রাইডার্স এবং অন্যদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। একদিকে মাশরাফি এবং অন্যদিকে তামিম ইকবাল। যদিও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক এক তামিম নন, স্টিভেন স্মিথ।

এবারের বিপিএলে এখনও পর্যন্ত মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্সের মিশ্র অভিজ্ঞতা হয়ে গেছে। প্রথম ম্যাচে তারা হেরেছে চিটাগং ভাইকিংসের কাছে। দ্বিতীয় ম্যাচে জিতেছে খুলনা টাইান্সের বিপক্ষে। অন্যদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স প্রথম ম্যাচেই হারিয়েছে সিলেট সিক্সার্সকে।

দুই দলের এই যখন অবস্থা, তখন একে অন্যকে ছাড়িয়ে যাওয়ার সুযোগ এবং হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি তারা। এবং এই লড়াইয়ে শুরুতে টস নামক ভাগ্যের খেলায় জয় পেয়েছেন রংপুর অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

স্টিভেন স্মিথের সঙ্গে টস করতে নেমে কয়েন নিক্ষেপে জয়ের পরই মাশরাফি প্রথমে ব্যাট করার জন্য আমন্ত্রণ জানান কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক স্টিভেন স্মিথকে। অর্থ্যাৎ, টস হেরে ব্যাট করতে নামছে তামিম-স্মিথ আর আফ্রিদিদের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে।

আরও পড়ুন