কুমিল্লা
রবিবার,৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ ফাল্গুন, ১৪৩০ | ২১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

বিপিএল শেষ না করেই ফিরে যাচ্ছেন কুমিল্লার অধিনায়ক স্মিথ !

কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক স্টিভ স্মিথ / ফাইল ছবি

নতুন আইন করে স্টিভ স্মিথকে আনা হলেও বিপিএল শেষ না করেই দেশে ফিরে যেতে হচ্ছে তাকে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছে ডানহাতের গলফারস এলবো অর্থাৎ, কনুইয়ের ইনজুরিতে পড়েছেন কুমিল্লার অধিনায়ক।

বলতে গেলে অনেক নাটকীয়তার মধ্য দিয়েই বিপিএলের এবারের আসরে উড়িয়ে আনা হয় স্মিথকে। ড্রাফটের বাইরে থেকে ক্রিকেটার দলে ভেড়ানোর কোনো নিয়ম না থাকলেও শুধুমাত্র স্মিথের মতো তারকা ক্রিকেটারকে পাওয়ার খাতিরে নিয়ম পরিবর্তন করে বিপিএল গভর্নিং বডি। জানানো হয়, যেকোনো দলই ড্রাফটের বাইরে থেকেও একজন ক্রিকেটার কিনতে পারবে।

বিপিএলে শুরু থেকে খেলা স্মিথ দুই ম্যাচ খেলে অবশ্য নিজের উপর সুবিচার করতে পারেননি। প্রথম ম্যাচে সিলেটের বিপক্ষে ১৬ রান করলেও দ্বিতীয় ম্যাচে রংপুরের বিপক্ষে কোনো রান না করেই ফিরেছেন সাজঘরে।

স্মিথ অবশ্য চোট নিয়েই বাংলাদেশে আসে। কনুইয়ে আগে থেকেই সমস্যা থাকলেও ব্যাটিং কিংবা ফিল্ডিং কোনো সমস্যা হচ্ছিল না। তবে গত দু’দিন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্কিল অনুশীলনে যোগ দেননি স্মিথ, শুধু রানিং শেষ করেই চলে গেছেন টিম হোটেলে।

আজ বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাতেই বাংলাদেশ ছাড়ার কথা রয়েছে সাবেক এই অজি অধিনায়কের। সেখানে নিজস্ব চিকিৎসক দিয়ে, চোট পাওয়া স্থানে এমআরআই করাবেন তিনি।

আরও পড়ুন