কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় নোংরা পরিবেশসহ নানা অনিয়মের দায়ে হাসপাতাল বন্ধ

নোংরা ও অপরিচ্ছন্ন পরিবেশে ও মানসম্মত স্বাস্থ্য সেবা প্রদান না দেয়ার অভিযোগে চান্দিনা মেডিকেল সেন্টারের সকল কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে ১টার দিকে কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মজিবুর রহমানের নেতৃত্বে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক পরিদর্শন টীমের আকস্মিক অভিযানে গিয়ে এ সিদ্ধান্ত নেয়া হয়।

তথ্যটি নিশ্চিত করে সিভিল সার্জন ডা. মজিবুর রহমান নতুন কুমিল্লাকে জানান, নিয়ম বহির্ভূতভাবে চিকিৎসা প্রদানে সচেতনতা যাইয়ের জন্য আমরা জেলার সবগুলো ক্লিনিক পরিদর্শন করছি, যেখানে অনিয়ম পাওয়া যাবে সেখানেই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও জানিয়েছেন আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন