কুমিল্লা
শনিবার,৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৫ বৈশাখ, ১৪২৮ | ২৫ রমজান, ১৪৪২

কুমিল্লায় সংরক্ষিত আসনে শিরিনকে মনোনয়ন দেওয়ার দাবি

শিরিন সুলতানা / ফাইল ছবি

কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোসা. শিরিন সুলতানাকে সংরক্ষিত আসনের সংসদ সদস্য হিসেবে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়ার দাবি করছেন এলাকাবাসী ও জেলা মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগসহ অংঙ্গ সংঠনের নেতা কর্মীরা।

স্থানীয় এলাকাবাসী জানান, শিরিন সুলতানা ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতিতে জড়িত ছিলেন। তিনি জেলা ও বিভিন্ন উপজেলায় সুনামের সাথে সংগঠনের অর্পিত দায়িত্ব পালন করে আসছেন। শিরিন সুলতানাকে সংরক্ষিত আসনে মনোনয়ন দেওয়া হলে দেবিদ্বারের উন্নয়ন আরেক ধাপ এগিয়ে যাবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন নতুন কুমিল্লাকে বলেন, শিরিন সুলতানা একজন স্বচ্ছ রাজনীতিবিদ এবং সর্বোচ্চ যোগ্যতাসম্পন্ন। তিনি বিভিন্ন সামাজিক কাজেও নিজেকে যুক্ত রাখেন। আমরা তৃণমূল নেতাকর্মী মনে করি শিরিনকে একাদশ জাতীয় সংসদের আওয়ামী লীগের সংরক্ষিত আসনে মনোনয়ন দিলে উপজেলা একটি মডেল উপজেলায় গড়ে তুলতে সহায়ক হবে।

এ ব্যাপারে শিরিন সুলতানা নতুন কুমিল্লাকে বলেন, দেবিদ্বার উপজেলায় নারীদের উন্নয়নে কাজ করতে চাই। আগামীকাল সংরক্ষিত আসনে মনোনয়ন পত্র কিনবো। আশা করি দল আমাকে মনোনয়ন থেকে বঞ্চিত করবেন না।

আরও পড়ুন