কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় সাবেক মেম্বারকে পিটিয়ে হত্যা: আটক এক

নিহত হাজী আবদুর রউফ ভুঁইয়া / ফাইল ছবি

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় লাঠি দিয়ে পিটিয়ে হাজী আবদুর রউফ ভুঁইয়া (৮৬) নামে সাবেক এক মেম্বারকে হত্যা করা হয়েছে। বুধবার (১৬ জানুয়ারি) উপজেলার চন্ডীপুর গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত হাবিবুর রহমান ভুঁইয়াকে (৩০) আটক করেছে পুলিশ।

স্থানীয় সুত্র জানায়, বুধবার সকালে উপজেলার মালাপাড়া ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর গ্রামে ধান মাড়াই নিয়ে দুই যুবকের মাঝে বাকবিতন্ডার চলছিল। এসময় তাদের বিরোধ মিমাংসা করতে যান হাজী আবদুর রউফ ভুঁইয়া। এক পর্যায়ে উত্তেজিত হয়ে একই বাড়ির মৃত হুমায়ন কবির ভুঁইয়ার ছেলে মাদকাসক্ত হাবিবুর রহমান ভুইয়া লাঠি আঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্বজনরা তাকে উদ্ধার করে কংশনগর গোমতী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সকাল পৌনে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় স্থানীয়রা উত্তেজিত হয়ে অভিযুক্ত হাবিবকে একটি ঘরে আটকের রেখে পুলিশে সোপর্দ করে।

ব্রহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএএম শাহজাহান কবির নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহত বুধবার দুপুরে সাবেক মেম্বার হাজী আবদুর রউফ ভুঁইয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে ওসি এসএএম শাহজাহান কবির জানান।

আরও পড়ুন