কুমিল্লা
শনিবার,১৫ মে, ২০২১ খ্রিস্টাব্দ
১ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ২ শাওয়াল, ১৪৪২

কুমিল্লায় সাবেক মেম্বারকে পিটিয়ে হত্যা: আটক এক

নিহত হাজী আবদুর রউফ ভুঁইয়া / ফাইল ছবি

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় লাঠি দিয়ে পিটিয়ে হাজী আবদুর রউফ ভুঁইয়া (৮৬) নামে সাবেক এক মেম্বারকে হত্যা করা হয়েছে। বুধবার (১৬ জানুয়ারি) উপজেলার চন্ডীপুর গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত হাবিবুর রহমান ভুঁইয়াকে (৩০) আটক করেছে পুলিশ।

স্থানীয় সুত্র জানায়, বুধবার সকালে উপজেলার মালাপাড়া ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর গ্রামে ধান মাড়াই নিয়ে দুই যুবকের মাঝে বাকবিতন্ডার চলছিল। এসময় তাদের বিরোধ মিমাংসা করতে যান হাজী আবদুর রউফ ভুঁইয়া। এক পর্যায়ে উত্তেজিত হয়ে একই বাড়ির মৃত হুমায়ন কবির ভুঁইয়ার ছেলে মাদকাসক্ত হাবিবুর রহমান ভুইয়া লাঠি আঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্বজনরা তাকে উদ্ধার করে কংশনগর গোমতী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সকাল পৌনে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় স্থানীয়রা উত্তেজিত হয়ে অভিযুক্ত হাবিবকে একটি ঘরে আটকের রেখে পুলিশে সোপর্দ করে।

ব্রহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএএম শাহজাহান কবির নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহত বুধবার দুপুরে সাবেক মেম্বার হাজী আবদুর রউফ ভুঁইয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে ওসি এসএএম শাহজাহান কবির জানান।

আরও পড়ুন