কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক হয়ে সংসদ নজরুলকে মমিনের শুভেচ্ছা

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ বরুড়া জোনাল অফিসের পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন কামরুল ইসলাম তালুকদার মমিন বুধবার (১৬ জানুয়ারি) সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুলকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বরুড়া উপজেলা খোসবাস উত্তর-দক্ষিণ, ঝলম ও চিতড্ডসহ ৪টি ইউনিয়ন ব্যতিত বরুড়া পৌরসভা ও বাকি ১১টি ইউনিয়নের দায়িত্ব পেয়েছেন নবনির্বাচিত মনিন।

গত ২ জানুয়ারি কামরুল ইসলাম তালুকদার মমিন নির্বাচিত হয়েছেন। ২৮ জানুয়ারি আনুষ্ঠানিক ভাবে তাকে দায়িত্ব বুঝিয়ে দেয়া হবে।

কামরুল ইসলাম তালুকদার মমিন উপজেলার আদ্রা ইউনিয়নের কাকৈর তলা গ্রামে জন্ম গ্রহণ করেন। তিনি লালমাই ডিগ্রি কলেজ থেকে বিএসএস (ডিগ্রী) অর্জন করেন। সফল ভাবে তিনি লালমাই ডিগ্রি কলেজের সভাপতি পালন করেছেন। বর্তমানে তিনি আদ্রা ইউনিয়ন যুবলীগের আহবায়কের দায়িত্বে পালন করছেন। তিনি সততার সাথে দায়িত্ব ও কর্তব্য পালন এবং সমগ্র বরুড়ায় বিদ্যুতের সমস্যা সমাধান করতে সকলের সহযোগিতা ছেয়েছেন।

আরও পড়ুন