কুমিল্লা
বৃহস্পতিবার,২৮ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪৩০ | ১২ রবিউল আউয়াল, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

লাকসামে বাসচাপায় অটোরিকশার ২যাত্রী নিহত: চালকসহ আহত ৪

দুর্ঘটনাস্থলে উত্তেজিত জনতার একাংশ। ইনসেটে নিহত ইদ্রিস বাবুর্চি ও আল আমিন / ছবি: নতুন কুমিল্লা

কুমিল্লার লাকসামে বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় চালকসহ আরও তিন যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় লাকসাম উপজেলার চন্দনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লাকসাম পৌরসভার পশ্চিমগাঁও মুসলিম পাড়ার মৃত দুদু মিয়ার ছেলে ইদ্রিস বাবুর্চি (৫৫) ও লাকসাম পূর্ব ইউনিয়নের নরপাটি আমতলি এলাকার আবদুল মতিনের ছেলে আল আমিন (৩৫)।

আহতরা হলেন, নরপাটি আশ্রয়ন এলাকার রনির স্ত্রী নাজমা বেগম (২৫), একই এলাকার রহিমা বেগম (৩৫), পশ্চিমগাঁও বাগবাড়ির আবদুর রহমান (৫৫) ও সিএনজি চালক জুয়েল (৩৫)। তাদেরকে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালমাই হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল নতুন কুমিল্লাকে জানান, উপজেলার উত্তরদা এলাকায় বিয়ে বাড়ির রান্নার কাজ শেষে বাবুর্চি ও তার ৫ সহকারী অটোরিকশা যোগে লাকসাম ফিরছিলেন। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চন্দনা বাজার এলাকায় পৌছলে নোয়াখালীগামী হিমাচল পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা-মেট্টো-১৪-৭৯৯২) অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইদ্রিস বাবুর্চি ও আল আমিনের মৃত্যু হয়। আহত হয় তাদের সহকারী নাজমা বেগম, রহিমা বেগম, আবদুর রহমান ও চালক জুয়েল। তাদেরকে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন