কুমিল্লা
শনিবার,২৪ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
১১ বৈশাখ, ১৪২৮ | ১১ রমজান, ১৪৪২

টস হেরে ব্যাটিংয়ে খুলনা টাইটানস

সিলেট পর্বে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নামতে যাচ্ছে খুলনা টাইটানস। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েস। শুক্রবার সন্ধ্যা ৭টায় ম্যাচটি দেখাবে গাজী টিভি ও মাছরাঙা।

আগের ম্যাচে জয়ের ধারায় ফেরা খুলনা এই ম্যাচেও জয় পেতে মরিয়া।আজকের ম্যাচে দুটি পরিবর্তন এনেছে তারা। দলে ফিরেছেন লাসিথ মালিঙ্গা ও আল আমিন। ডেভিড উইজ আর শরিফুল বাদ পড়েছেন আজকে।

সেরা চার নিশ্চিতের লক্ষ্যে খুলনা টাইটানসের জন্য সামনের সবগুলো ম্যাচ ভীষণ গুরুত্বপূর্ণ। পয়েন্ট টেবিলে সবার নিচে থেকে কুমিল্লার মুখোমুখি হচ্ছে খুলনা। ৫ ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট তাদের। অন্যদিকে ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবারের বিপিএলে খুলনার বিপক্ষে প্রথমবার লড়তে যাচ্ছে তারা।

খুলনা একাদশ:
মাহমুদউল্লাহ (অধিনায়ক), জুনায়েদ সিদ্দিক, ডেভিড মালান, নাজমুল হোসেন শান্ত, আরিফুল হক, কার্লোস ব্র্যাথওয়েট, তাইজুল ইসলাম, লাসিথ মালিঙ্গা, জুনায়েদ খান, জহুরুল ইসলাম ও আল আমিন।

কুমিল্লা একাদশ:
ইমরুল কায়েস (অধিনায়ক), এনামুল হক, তামিম ইকবাল, ইমরুল কায়েস, থিসারা পেরেরা, শামসুর রহমান, শহীদ আফ্রিদি, লিয়াম ডসন, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান ও জিয়াউর রহমান।

আরও পড়ুন