কুমিল্লা
সোমবার,২৫ মে, ২০২০ খ্রিস্টাব্দ
১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ | ১ শাওয়াল, ১৪৪১
শিরোনাম:
নাঙ্গলকোট থানা পুলিশের মাঝে হোমিও ঔষধ বিতরণ দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৭৭৩ জন শনাক্ত, মৃত্যু ২২ মুরাদনগরের পায়ব গ্রামে আমজাদ সরকারের উদ্যোগে ঈদ উপহার বিতরণ ২৪ ঘন্টায় নঙ্গলকোটে ২০ মাসের শিশুসহ করোনা আক্রান্ত ৮ জন করোনায় চৌদ্দগ্রামে পোল্ট্রি শিল্পে ক্ষতি ২৫ কোটি টাকা মুরাদনগরে ৯’শ পরিবারের পাশে শিক্ষার্থীদের সংগঠন জাগ্রত সিক্সটিন চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লায় করোনা ভাইরাসে সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লায় ইউথ ক্যাডেট ফোরামের পক্ষ থেকে ঈদ উপহার প্রদান কুমিল্লায় হিন্দু ছেলের প্রেমের ডাকে সাড়া দিয়ে ঘরছাড়লো মুসলিম মেয়ে রুমা

লালমাই পাহাড় থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

উদ্ধার অজ্ঞাত যুবকের মৃতদেহ / ছবি: নতুন কুমিল্লা

কুমিল্লা সদর দক্ষিণে অজ্ঞাত এক যুবকের (১৮) লাশ উদ্ধার করা হয়েছে পুলিশ। বিজয়পুর ইউনিয়নের লালমতি এলাকা থেকে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

সদর দক্ষিণ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ রবিবার (২০ জানুয়ারি) বিকেলে নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলার ১নং বিজয়পুর ইউনিয়নের লালমতি এলাকায় লালমাই পাহাড়ের পাদদেশে এক যুবকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শনিবার রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত যুবকের পড়নে জিন্স প্যান্ট, হলুদ গেঞ্জি ও গলায় মাফলার পেচানো ছিল। আজ রবিবার ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ওসি মামুন অর রশিদ জানান।

আরও পড়ুন