কুমিল্লা
শুক্রবার,১৫ নভেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
১ অগ্রহায়ণ, ১৪২৬ | ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১
Bengali Bengali English English

কুমিল্লায় টাকার অভাবে মেয়েকে বিয়ে দিতে পারছেন না বিধবা মা

প্রতীকী ছবি

মেয়ের বাবা অনেক আগেই মারা গেছে। দুই মেয়েকে নিয়ে অনেক কষ্টে জীবনযাপন করছি। কখনো খেয়ে আবার কখনো না খেয়ে চলে যাচ্ছে আমাদের জীবন। এখন মেয়ের বিয়ের বয়স হয়েছে। কিন্তু টাকার অভাবে মেয়েকে বিয়ে দিতে পারছি না। অশ্রুসিক্ত নয়নে কথাগুলো বলে গেছেন বিধবা রুপালী বেগম (৪০)। টাকার অভাবে বড় মেয়ে মারজাহান আক্তারকে বিয়ে দিতে পারছেন না তিনি। সামান্য লেখাপড়া করেছে মারজাহান ও ফাতেমা দুই বোন।

বর্তমানে রুপালী বেগম দুই মেয়েকে নিয়ে মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের কাশিপুর গ্রামে কাজি বাড়ি বাবার ভিটিতে বসবাস করছেন। রুপালী বেগমের স্বামীর বাড়ি ফেনী জেলায়। প্রায় ১১ বছর আগে তার স্বামী মজল হক মারা গেছেন। বিধবার কোনো জায়গা-জমি নেই। ভাইদের আর্থিক অবস্থাও ভালো না। বাবার ভিটিতে দুই মেয়েকে নিয়ে অনেক কষ্টে বাস করছে বিধবা রুপালী বেগম।

বর্তমানে বড় মেয়েটির বিয়ের বয়স হওয়ায় বিভিন্ন জায়গা থেকে বিয়ের প্রস্তাব আসছে। কিন্তু টাকার অভাবে বড় মেয়েটিকে বিয়ে দিতে পারছেন না তিনি। বিধবা রুপালী বেগম সমাজের বিত্তবানদের কাছে তাকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়েছেন। যদি কোন স্বহৃদয়বান ব্যক্তি তাকে সহযোগিতা করতে চান তাহলে এই মোবাইল নাম্বার (০১৮৬৮-৭৮৬২৬৬) এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

আরও পড়ুন