কুমিল্লা
শুক্রবার,২৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
১০ বৈশাখ, ১৪২৮ | ১০ রমজান, ১৪৪২

কুমিল্লায় বৃদ্ধা খালাকে কুপিয়ে হত্যা করলো ভাগ্নি !

প্রতীকী ছবি

কুমিল্লার দেবিদ্বারে দুধ মেহার বিবি (৮০) নামে এক বৃদ্ধা খালাকে কুপিয়ে হত্যা করলো ভাগ্নি। রবিবার (২০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার ভানী ইউনিয়নের শাহারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুধ মেহার বিবি ওই গ্রামের মৃত আলী আকবরের স্ত্রী। হত্যাকারী রুবি আক্তার (৪০) প্রায় তিন বছর যাবৎ খালার বাড়িতে বসবাস করতো।

স্থানীয় সূত্রে জানা যায়, রুবি আক্তার দেবিদ্বারে উপজেলার বরকামতা ইউনিয়নের নবীয়াবাদ গ্রামের মৃত আব্দুল আজিজ সরকারের মেয়ে। তাকে বিয়ে দেওয়া হয়েছিল তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামে। কিন্তু দীর্ঘ দিন যাবৎ সে মানসিক ভারসাম্যহীনতায় ভুগার কারণে স্বামীর সাথে সম্পর্ক ছিন্ন হয়।

প্রায় তিন বছর যাবৎ রুবি খালা বাড়ি সাহারপাড়ে থাকতো। বৃদ্ধা দুধ মেহার বিবির ২ মেয়ে ও এক ছেলের মধ্যে ছেলে ও এক মেয়ে ঢাকায় বসবাস করেন। অপর মেয়ে রাসেদা ও ভাগ্নি রুবিকে নিয়ে নিজ বাড়িতে থাকতেন বৃদ্ধা দুধ মেহার বিবি।

রবিবার বিকেলে মেয়ে রাসেদা পাশের বাড়িতে ঘুরতে গেলে ওই সুযোগে খালা দুধ মেহার বিবিকে বটি দা দিয়ে কুপিয়ে হত্যা করে ভাগ্নি রুবি। রাসেদা বাড়িতে এসে এ দৃশ্য দেখার পর চিকিৎকার দিলে আশ-পাশের লোকজন এসে রুবিকে আটক করে পুলিশে খবর দেয়।

এদিকে ঘটনাস্থলটি চান্দিনা ও দেবিদ্বার উপজেলার সীমান্তবর্তী হওয়ায় এবং চান্দিনা থানার কাছাকাছি হওয়ায় প্রথমেই ঘটনাস্থলে যান চান্দিনা থানা পুলিশ। পরে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ, বটি দা উদ্ধার করে এবং হত্যাকারী রুবিকে আটক করে।

এব্যাপারে দেবিদ্বারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয় এবং হত্যাকারী রুবিকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবি কোন কথাই বলছে না। স্থানীয় ভাবে জানা গেছে, রুবি মানসিক রোগি। এর আগেও সে কয়েকজনকে কুপিয়ে ছিল।

আরও পড়ুন