কুমিল্লা
সোমবার,২৫ মে, ২০২০ খ্রিস্টাব্দ
১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ | ১ শাওয়াল, ১৪৪১
শিরোনাম:
নাঙ্গলকোট থানা পুলিশের মাঝে হোমিও ঔষধ বিতরণ দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৭৭৩ জন শনাক্ত, মৃত্যু ২২ মুরাদনগরের পায়ব গ্রামে আমজাদ সরকারের উদ্যোগে ঈদ উপহার বিতরণ ২৪ ঘন্টায় নঙ্গলকোটে ২০ মাসের শিশুসহ করোনা আক্রান্ত ৮ জন করোনায় চৌদ্দগ্রামে পোল্ট্রি শিল্পে ক্ষতি ২৫ কোটি টাকা মুরাদনগরে ৯’শ পরিবারের পাশে শিক্ষার্থীদের সংগঠন জাগ্রত সিক্সটিন চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লায় করোনা ভাইরাসে সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লায় ইউথ ক্যাডেট ফোরামের পক্ষ থেকে ঈদ উপহার প্রদান কুমিল্লায় হিন্দু ছেলের প্রেমের ডাকে সাড়া দিয়ে ঘরছাড়লো মুসলিম মেয়ে রুমা

নবাব ফয়জুন্নেছা ফাউন্ডেশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নবাব ফয়জুন্নেছা ফাউন্ডেশন এর উদ্যোগে কসবা বি-বাড়িয়া কুমিল্লায় ২১তম বার্ষিক বনভোজন ও ঐত্যিহাসিক মুক্তিযোদ্ধার সমাধিস্থল কোল্লাপাথর পরিদর্শনের আয়োজন করা হয়েছে।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আজাদ সরকার লিটনের সভাপতিত্বে ও নবাব ফয়জুন্নেছা ফাউন্ডেশনের জীবন সদস্য জি এম সামদানীর পরিচালনায় গত শুক্রবার অনুষ্ঠানে অতিথি উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জামাল হক ভূইয়া, সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুম হামিদ, এড. শহীদুল হক স্বপন, এড. নাজনীন কাজল, কোল্লাপাথর মুক্তিযোদ্ধা সমাধিস্থল এর তত্ত্বাবধারক বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, বনভোজন কমিটির আহবায়ক ও ফাউন্ডেশনের দাতা সদস্য রেহেনা মফিজ। বনভোজন বাস্তবায়ন কমিটির সদস্য ছিলেন লাইফ মেম্বার আব্বাস উদ্দিন, নীলাঞ্জন দাশ, সদস্য গিয়াস উদ্দিন, আব্দুল হান্নান, কেফায়েত উল্লাহ্, সাইফুল রহমান সুমন প্রমুখ।

বনভোজন অনুষ্ঠানে ১৭জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানানো হয় ও সকলদের নিয়ে খেলাধূলার আয়োজন করা হয় এতে প্রথম হয়েছেন ক্যাপ্টেন মোজাম্মেল হক, দ্বিতীয় মুক্তিযোদ্ধা ডা. দীনেশ ভট্রাচার্য, তৃতীয় মুক্তিযোদ্ধা রুহুল আমিন, বাচ্চাদের জন্য খেলাধুলার আয়োজন করা হয়। এতে প্রথম হয় মাহাবি হোসাঈন, দ্বিতীয় আনিসা, তৃতীয় আদিবা সরকার, বড়দের খেলাধূলায় পুরুষ প্রথম আব্দুল হান্নান, দ্বিতীয় সাংবাদিক তরুন, তৃতীয় আবির, মহিলাদের মাঝে প্রথম শারমিন জাহান সুইটি, দ্বিতীয় নাছিমা ইসলাম, তৃতীয় নাহিদা সুলতানা,

ফাউন্ডেশনের সবচেয়ে বড় আকর্ষণ লাকী পরিবার এ্যাওয়ার্ড এতে চ্যাম্পিয়ন হন এড. শহীদুল হক স্বপন ও এড. নাজনীন কাজল পরিবার, প্রথম রানার আপ নাহিদ ও নীলা ইসলাম পরিবার, দ্বিতীয় রানার আপ আনিসুর রহমান আখন্দ পরিবার নির্বাচিত হন। পরে সকলের মাঝে পুরষ্কার বিতরণ করে, এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বনভোজন সমাপ্তি ঘোষনা করা হয়।

আরও পড়ুন