কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

নবাব ফয়জুন্নেছা ফাউন্ডেশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নবাব ফয়জুন্নেছা ফাউন্ডেশন এর উদ্যোগে কসবা বি-বাড়িয়া কুমিল্লায় ২১তম বার্ষিক বনভোজন ও ঐত্যিহাসিক মুক্তিযোদ্ধার সমাধিস্থল কোল্লাপাথর পরিদর্শনের আয়োজন করা হয়েছে।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আজাদ সরকার লিটনের সভাপতিত্বে ও নবাব ফয়জুন্নেছা ফাউন্ডেশনের জীবন সদস্য জি এম সামদানীর পরিচালনায় গত শুক্রবার অনুষ্ঠানে অতিথি উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জামাল হক ভূইয়া, সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুম হামিদ, এড. শহীদুল হক স্বপন, এড. নাজনীন কাজল, কোল্লাপাথর মুক্তিযোদ্ধা সমাধিস্থল এর তত্ত্বাবধারক বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, বনভোজন কমিটির আহবায়ক ও ফাউন্ডেশনের দাতা সদস্য রেহেনা মফিজ। বনভোজন বাস্তবায়ন কমিটির সদস্য ছিলেন লাইফ মেম্বার আব্বাস উদ্দিন, নীলাঞ্জন দাশ, সদস্য গিয়াস উদ্দিন, আব্দুল হান্নান, কেফায়েত উল্লাহ্, সাইফুল রহমান সুমন প্রমুখ।

বনভোজন অনুষ্ঠানে ১৭জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানানো হয় ও সকলদের নিয়ে খেলাধূলার আয়োজন করা হয় এতে প্রথম হয়েছেন ক্যাপ্টেন মোজাম্মেল হক, দ্বিতীয় মুক্তিযোদ্ধা ডা. দীনেশ ভট্রাচার্য, তৃতীয় মুক্তিযোদ্ধা রুহুল আমিন, বাচ্চাদের জন্য খেলাধুলার আয়োজন করা হয়। এতে প্রথম হয় মাহাবি হোসাঈন, দ্বিতীয় আনিসা, তৃতীয় আদিবা সরকার, বড়দের খেলাধূলায় পুরুষ প্রথম আব্দুল হান্নান, দ্বিতীয় সাংবাদিক তরুন, তৃতীয় আবির, মহিলাদের মাঝে প্রথম শারমিন জাহান সুইটি, দ্বিতীয় নাছিমা ইসলাম, তৃতীয় নাহিদা সুলতানা,

ফাউন্ডেশনের সবচেয়ে বড় আকর্ষণ লাকী পরিবার এ্যাওয়ার্ড এতে চ্যাম্পিয়ন হন এড. শহীদুল হক স্বপন ও এড. নাজনীন কাজল পরিবার, প্রথম রানার আপ নাহিদ ও নীলা ইসলাম পরিবার, দ্বিতীয় রানার আপ আনিসুর রহমান আখন্দ পরিবার নির্বাচিত হন। পরে সকলের মাঝে পুরষ্কার বিতরণ করে, এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বনভোজন সমাপ্তি ঘোষনা করা হয়।

আরও পড়ুন