কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

কুমিল্লায় বিদ্যালয়ে শিক্ষার্থীদের সংসদ সদস্যের পাঠদান

কুমিল্লার মুরাদনগরে নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে ক্লাস করানোর মাধ্যমে শিক্ষার্থীদের পাঠদান করলেন এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। সোমবার (২১ জানুয়ারি) উপজেলা সদরে অবস্থিত ওই বালিকা উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন শ্রেনীর নানা বিষয়ে পাঠদান করেন কুমিল্ল-৩ আসনের এ সাংসদ।

জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়ে মুরাদনগর উপজেলার ২২টি ইউনিয়নে অবস্থিত সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে বেশ কিছু পদক্ষেপ গ্রহন করেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন। এ লক্ষ্যে তিনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন ও মতবিনিময় করে আসছেন।

সোমবার উপজেলা সদরের নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনী থেকে দশম শ্রেনী পর্যন্ত প্রত্যেক ক্লাশে গিয়ে শিক্ষার্থীদেরকে পাঠদান করেন এবং গুনগত ও আধুনিক মান সম্পন্ন শিক্ষা গ্রহনের পরামর্শ প্রদান করেন। এ সময় থানার ওসি একেএম মনজুর আলম, বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি আক্তার হোসেন, প্রেসক্লাবের উপদেস্টা আব্দুল আউয়াল সরকার, সভাপতি আবুল খায়েরসহ স্থানীয় সচেতন মহলের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। এমপি এমন মহৎ উদ্যোগকে এলাকাবাসী স্বাগত জানান।

আরও পড়ুন