কুমিল্লা
বৃহস্পতিবার,১ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৬ আশ্বিন, ১৪২৭ | ১৩ সফর, ১৪৪২

নাঙ্গলকোটে সম্পত্তি বিরোধের জেরে সংঘর্ষে; অগ্নি সংযোগ

কুমিল্লার নাঙ্গলকোটে সম্পত্তি নিয়ে বিরোধের জের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে হানগড়া গ্রামে চকিদার বাড়ীতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, হানগড়া গ্রামের মৃত.আব্দুর ছাত্তারের ছেলে আব্দুল কাদের বলু মিয়া, তার স্ত্রী ফাতেমা বেগম (৪৫), তার মেয়ের শাশুড়ি আনোয়ারা বেগম(৫৫), ছেলে নাজমুল হোসেন(১৩) ও তার মেয়ে লিপি আক্তার (২৫)।

আহত আব্দুল কাদের বলু বলেন, গত দু’বছর ধরে জমি নিয়ে সাথে তার ভাই আব্দুল মালেকের সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে একটি মামলাও চলমান রয়েছে। গতকাল মঙ্গলবার মামলার রায় পায় আব্দুল কাদের বলু মিয়া। পরে সে ওই জায়গা দখল করতে গেলে এতেই ক্ষিপ্ত হয়ে তার ভাই আব্দুল মালেক, আব্দুল গফুরের ছেলে দুলাল মিয়া, রহিম বক্সের ছেলে খোরশেদ আলম, রঙ্গু মিয়ার ছেলে জহির ভূঁইয়াসহ ১০-১২ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে বাড়ী ঘরে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর করে। এসময় একটি খড়ের চিনে আগুন দেয় তারা।

এতে বাঁধা দিতে আসলে তাদের পিটিয়ে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আহতদের নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত আব্দুল মালেকের সাথে যোগাযোগ করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

নাঙ্গলকোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

আরও পড়ুন