কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

কুমিল্লায় খালাতো বোনের নগ্ন ছবি তুলে তিন লক্ষ টাকা চাঁদা দাবী

অভিযুক্ত রাজু আহাম্মদ / ফাইল ছবি

কুমিল্লায় এক নারীর নগ্ন ছবি তুলে চাঁদা দাবীর অভিযোগে কুমিল্লা সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড থেকে রাজু আহাম্মদ নামে এক যুবককে আটক করেছে কুমিল্লা কোতয়ালী থানা পুলিশ। মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে তাকে আটক করা হয়। আটক রাজু ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে পর্ণগ্রাফী ও চাঁদা দাবির অভিযোগ এনে থানায় মামলা করা হয়েছে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক( এসআই) মোঃ ফারুক জানায়, অভিযুক্ত রাজু আহাম্মদ ৩ লক্ষ টাকা চাঁদা দাবি করে তারই খালাতো বোনের কাছে। অন্যথায় নগ্ন ছবি ফেইসবুকে দিয়ে দিবে বলে হুমকি প্রদান করে।

নারীর নাম প্রকাশ না করার শর্তে তিনি জানান, ওই মহিলা থানায় একটি অভিযোগ দেন। যাতে লিখা রয়েছে গত এক মাস আগে চিকিৎসা জনিত কারণে ভারতে যান তিনি, ছবিতে পড়া জামা কাপড় সেখানেই ব্যবহার করেন এবং ছবিগুলো ওই হোটেলেরই। তার সাথে ভারতে যায় খালাতো ভাই রাজু আহাম্মেদ। হোটেলের এক কক্ষে থাকে দুজন। রাতে ঘুমন্ত অবস্থায় কোন এক সময় এমন ছবি নেয়া হয়েছে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদ রাজু ঘটনার কথা স্বীকার জানায়, আপন খালাতো বোনের সাথে ভারতে চিকিৎসা করাতে যান রাজু। হেটেলের একই কক্ষে অবস্থান করলে রাতে এই ছবিগুলো মোবাইলে নেই। পরে দেশে এসে বিভিন্ন নাম্বার দিয়ে ছবি ফেইসবুকে দিব বলে ৩ লক্ষ টাকা দাবি করি।

এ ঘটনার বিষয়ে জানতে চাইলে কুমিল্লা ছাত্রলীগের দায়িত্ব প্রাপ্ত এক নেতা জানান, এরকম ঘটনার কথা শুনেছি, সত্য হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

এ বিষয়ে কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সালাহ উদ্দিন জানান, এ বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তবে আটক হওয়া রাজু ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্তকিনা জানি না।

আরও পড়ুন