কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

সিলেটকে ১৭১ রানের লক্ষ্য দিল খুলনা টাইটান্স

বিপিএলে যখন একের পর এক নিজেদের সব সম্ভাবনা শেষ হয়ে গেছে, তখন ঘুম ভেঙেছে যেন খুলনা টাইটান্সের। ৮ ম্যাচ খেলে ফেলা খুলনা এর আগে জিতেছে কেবল একটি ম্যাচে। এবার হয়তো বা আরেকটি জয়ের দ্বারপ্রান্তে মাহমুদউল্লাহ রিয়াদের দল। কারণ, দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে সিলেট সিক্সার্সকে ১৭১ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দিয়েছে খুলনা টাইটান্স।

ম্যাচের আগে মাহমুদউল্লাহ রিয়াদের বিপক্ষে টস করতে নেমে কয়েন নিক্ষেপে জিতেছিলেন সিলেটের নতুন অধিনায়ক সোহেল তানভির। তবে তিনি ব্যাট করার জন্য আমন্ত্রণ জানান রিয়াদকে।

ব্যাট করতে নেমে খুলনার দুই ওপেনার ব্রেন্ডন টেলর এবং জুনায়েদ সিদ্দিকীই বলতে গেলে সিলেটকে ম্যাচ থেকে ছিটকে দেন। ৬.৫ ওভারে তারা দু’জন ৭৩ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন হন। ২৩ বলে ৩৩ রান করে আউট হন জুনায়েদ সিদ্দিকী। এরপর আল আমিন হোসেন ব্যাট করতে নেমে মাত্র ২ রান করে আউট হয়ে যান।

নাজমুল হোসেন শান্ত যতটা প্রতিভাবান, তার চেয়ে মাঠে দেখাতে পারেন অনেক কম। যে কারণে ১৩ বল খেলার পর ১৭ রানের ইনিংসটির অপমৃত্যু ঘটান শান্ত। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ব্যাট করতে নেমে বোকার মত হয়ে গেলেন স্ট্যাম্পিং। এরপর মাঠ থেকে শূন্য রানে ফিরে গেলেন আরিফুল হকও।

তবে আরিফুলের আগেই সাজঘরের পথ ধরেন এতক্ষণ খুলনার ভরসার প্রতীক হয়ে থাকা ব্রেন্ডন টেলরও। ৩১ বলে ৪৮ রান করেন তিনি। খুলনার ইনিংসকে টানার পরের কাজটা কাঁধে তুলে নেন দক্ষিণ আফ্রিকান ডেভিড ওয়াইজ। ২৫ বলে ৩৮ রান করেন তিনি। ২টি করে মারেন চার এবং ছক্কা। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ১৭০ রান করে খুলনা টাইটান্স।

সিলেটের হয়ে ঝলক দেখালেন অলক কাপালিই। ৪ ওভার বল করে ২২ রান দিয়ে একাই নেন ৪ উইকেট। তাসকিন এবং মোহাম্মদ নওয়াজ নিয়েছেন ২টি করে উইকেট।

আরও পড়ুন