কুমিল্লা
বৃহস্পতিবার,৯ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২৫ আষাঢ়, ১৪২৭ | ১৭ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

বরুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

প্রতীকী ছবি

কুমিল্লার বরুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফাতেমা আক্তার (২৩) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (২৩ জানুয়ারি) পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের পারিবারিক ও পুলিশ সূত্র জানায়, উপজেলার নরিন্দ গ্রামের সৌদি আরব প্রবাসী সুমন মিয়ার স্ত্রী ফাতেমা আক্তার গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নিজ ঘর থেকে বৈদ্যুতিক তার জানালা দিয়ে সরানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন। স্বজনরা তাকে চিকিৎসার জন্য প্রথমে উপজেলার বেসরকারি হাসপাতালে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফাহিমা আক্তার নামে পাঁচ বছরের একটি মেয়ে রয়েছে তার।

আরও পড়ুন