কুমিল্লা
সোমবার,২৫ মে, ২০২০ খ্রিস্টাব্দ
১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ | ১ শাওয়াল, ১৪৪১
শিরোনাম:
নাঙ্গলকোট থানা পুলিশের মাঝে হোমিও ঔষধ বিতরণ দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৭৭৩ জন শনাক্ত, মৃত্যু ২২ মুরাদনগরের পায়ব গ্রামে আমজাদ সরকারের উদ্যোগে ঈদ উপহার বিতরণ ২৪ ঘন্টায় নঙ্গলকোটে ২০ মাসের শিশুসহ করোনা আক্রান্ত ৮ জন করোনায় চৌদ্দগ্রামে পোল্ট্রি শিল্পে ক্ষতি ২৫ কোটি টাকা মুরাদনগরে ৯’শ পরিবারের পাশে শিক্ষার্থীদের সংগঠন জাগ্রত সিক্সটিন চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লায় করোনা ভাইরাসে সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লায় ইউথ ক্যাডেট ফোরামের পক্ষ থেকে ঈদ উপহার প্রদান কুমিল্লায় হিন্দু ছেলের প্রেমের ডাকে সাড়া দিয়ে ঘরছাড়লো মুসলিম মেয়ে রুমা

চৌদ্দগ্রামে ইটভাটায় নিহতদের পরিবার পাবে ১ লাখ, আহতরা ৫০ হাজার

নিহত ১৩ শ্রমিকের মৃতদেহ / ছবি: নতুন কুমিল্লা

কুমিল্লার চৌদ্দগ্রামে কয়লাবাহী ট্রাক উল্টে হতাহত ইটভাটা শ্রমিকদের শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে আর্থিক সহায়তা দেয়ার ঘোষণা দিয়েছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়।

নিহত প্রত্যেক শ্রমিকের পরিবারকে এক লাখ টাকা এবং আহত শ্রমিকদের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা করে দেয়া হবে বলে শনিবার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান এই সহায়তার ঘোষণা দেন।

পড়ুন:>>> কুমিল্লায় ট্রাক উল্টে ঘুমন্ত ১৩ শ্রমিকের মৃত্যু

শুক্রবার ভোরে কুমিল্লার চৌদ্দগ্রামের গোলপাশা ইউনিয়নের নারায়ণপুর এলাকায় কয়লাবাহী ট্রাক উল্টে ইটভাটার শ্রমিকদের বাসস্থানের ওপর গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ১৩ জন শ্রমিক নিহত হন। আহত হন পাঁচজন শ্রমিক।

 

 

আরও পড়ুন