কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চৌদ্দগ্রামে ইটভাটায় নিহতদের পরিবার পাবে ১ লাখ, আহতরা ৫০ হাজার

নিহত ১৩ শ্রমিকের মৃতদেহ / ছবি: নতুন কুমিল্লা

কুমিল্লার চৌদ্দগ্রামে কয়লাবাহী ট্রাক উল্টে হতাহত ইটভাটা শ্রমিকদের শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে আর্থিক সহায়তা দেয়ার ঘোষণা দিয়েছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়।

নিহত প্রত্যেক শ্রমিকের পরিবারকে এক লাখ টাকা এবং আহত শ্রমিকদের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা করে দেয়া হবে বলে শনিবার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান এই সহায়তার ঘোষণা দেন।

পড়ুন:>>> কুমিল্লায় ট্রাক উল্টে ঘুমন্ত ১৩ শ্রমিকের মৃত্যু

শুক্রবার ভোরে কুমিল্লার চৌদ্দগ্রামের গোলপাশা ইউনিয়নের নারায়ণপুর এলাকায় কয়লাবাহী ট্রাক উল্টে ইটভাটার শ্রমিকদের বাসস্থানের ওপর গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ১৩ জন শ্রমিক নিহত হন। আহত হন পাঁচজন শ্রমিক।

 

 

আরও পড়ুন