কুমিল্লা
বৃহস্পতিবার,১ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৬ আশ্বিন, ১৪২৭ | ১৩ সফর, ১৪৪২

সাংবাদিক মহিউদ্দিন মোল্লার পিতা কায়েম উদ্দিন মোল্লার ইন্তেকাল

কুমিল্লা জেলা সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি, দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকার বার্তা সম্পাদক মহিউদ্দিন মোল্লার পিতা বিশিষ্ট সমাজ সেবক কায়েম উদ্দিন মোল্লা (৭০) আর নেই। তিনি শুক্রবার সকাল ৭টায় লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের মনপাল গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে … রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। ওইদিন বাদ আসর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে গত কয়েক মাস ধরে কায়েম উদ্দিন মোল্লা শয্যাশায়ী ছিলেন। গত ২৭শে ডিসেম্বর বৃহস্পতিবার তিনি ব্রেন স্ট্রোক করেন। ওনদিনই তাকে কুমিল্লা নগরীর একটি বেসরকারি হসপিটালে হসপিটালে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার উন্নতি দেখে গত ১৪ই জানুয়ারি সোমবার নিজ বাড়িতে স্থানান্তর করা হয়।

মরহুম কায়েম উদ্দিন মোল্লার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় আত্মীয়-স্বজন, এলাকাবাসী, সহকর্মী ও দেশ-বিদেশের শুভাকাঙ্খীদের কাছে দোয়া চেয়েছেন মরহুমের একমাত্র ছেলে সাংবাদিক মহিউদ্দিন মোল্লা।

আরও পড়ুন