কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশি মতিউর রহমান

মনোনয়ন প্রত্যাশি মতিউর রহমান / ফাইল ছবি

উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে বুড়িচং উপজেলার গ্রাম-গঞ্জ, পাড়া-মহল্লা এবং চা দোকানে চলছে আলাপ আলোচনা। প্রত্যক মনোনয়ন প্রত্যাশিরা তাদের শুভাকাঙ্খিদের সাথে কুশল বিনিময় করছে এবং তাদের প্রার্থীতার কথা জানান দিচ্ছে। কেউ কেউ পোষ্টার লিফলেট বিতরণ করছে।

বুড়িচং উপজেলা ছাত্রলীগের ত্যাগী নেতা এবং বুড়িচং গ্রামের মোঃ আবদুল হাই এর ছেলে মোহাম্মদ মতিউর রহমান আলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশি হিসেবে ব্যাপক প্রচার-প্রচারণা এবং গণসংযোগ শুরু করেছেন। তিনি ১৯৯৬ সাল থেকে বাংলাদেশ ছাত্রলীগের বুড়িচং উপজেলা শাখার কর্মী নিরলস ভাবে কাজ যাচ্ছেন। তাছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে সামাজিক কর্মকান্ড পরিচানা করছেন।

তিনি বুড়িচং সোনালী ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক,বাংলাদেশ মানবাধিকার কমিশনের বুড়িচং উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক,শেখ রাসেল স্মৃতি সংসদের বুড়িচং উপজেলা শাখার অর্থসম্পাদক হিসেবে অত্যান্ত সুনামের সাথে দায়িত্ব পালনের মাধ্যমে সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন।

মোহাম্মদ মতিউর রহমান আলী নতুন কুমিল্লাকে বলেন, বুড়িচং উপজেলার গনমানুষের একজন সেবক হিসেবে কাজ করার সুযোগ চাই।

আরও পড়ুন