কুমিল্লা
বৃহস্পতিবার,১ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৬ আশ্বিন, ১৪২৭ | ১৩ সফর, ১৪৪২

চৌদ্দগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ আটক তিন

কুমিল্লার চৌদ্দগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। রবিবার (২৭ জানুয়ারি) ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় পুলিশ তাদের কাছ থেকে একটি ম্যগজিন যুক্ত পিস্তল, এক রাউন্ড গুলি ও দুইটি রামদা জব্দ করে।

আটকরা হলো, কুমিল্লার দেবিদ্বার থানার চুলাশ গ্রামের মৃত মোসলেম মিয়ার ছেলে আলমগীর হোসেন (৩২), একই গ্রামের হানিফ মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৩৮) ও কুমিল্লা সদর দক্ষিণ থানার উলুইন গ্রামের মৃত নুর আহাম্মদের ছেলে রফিকুল ইসলাম (৩৫)।

চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (অপারেশন) ত্রিনাথ সাহা নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে জানান, রবিবার ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা এলাকায় ডাকাতির উদ্দেশ্যে ৫/৬ জন অস্ত্রসস্ত্র নিয়ে সমবেত হয়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তারা দৌড়িয়ে পালানোর চেষ্টা করে।

এ সময় ঘটনাস্থল থেকে আলমগীর, মোহাম্মদ আলী ও রফিক মিয়াকে আটক করা হয়। পরে তাদের হেফাজত থেকে একটি ম্যগজিন যুক্ত সিলভার কালার পিস্তল, এক রাউন্ড গুলি ও দুইটি রামদা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে।

এ ঘটনায় রবিবার দুপুরে চৌদ্দগ্রাম থানায় তিনজনের বিরুদ্ধে অস্ত্রনিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে বলে পরিদর্শক ত্রিনাথ সাহা জানান।

আরও পড়ুন