কুমিল্লা
রবিবার,৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ অগ্রহায়ণ, ১৪৩০ | ১৮ জমাদিউল আউয়াল, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথে খুলনাে ২০ ওভারের ইনিংসে ২১ ওয়াইড!

বিপিএল প্রাণ ফিরে পেয়েছে। চট্টগ্রামে তো রানের ফোয়ারা ছুটাচ্ছেন ব্যাটসম্যানরা। টি-টোয়েন্টি ব্যাটসম্যানের খেলা, ব্যাটসম্যানরা দাপট দেখাবেন এটাই তো স্বাভাবিক। তাই বলে বোলাররা একেবারে যাচ্ছেতাই বোলিং করে যাবেন, এটাও কিন্তু হতে পারে না।

ব্যাটিং সহায়ক পিচে বোলাররা সংগ্রাম করতে পারেন, কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে আজ খুলনা টাইটান্সের বোলাররা যা দেখালেন, অনেকের চোখেই সেটা ভীষণ দৃষ্টিকটু ঠেকেছে।

খুলনা টাইটান্সের বোলারদের লাগামহীন বোলিং কাজে লাগিয়ে ২০ ওভারে ৫ উইকেটে ২৩৭ রানের পাহাড়সম পুঁজি গড়েছে কুমিল্লা। ৪৯ বলে ১০৯ রানের এক ঝড়ো ইনিংস খেলেন ওপেনার এভিন লুইস।

বোলাররা মার খেয়েছেন, কিন্তু রান নিয়ন্ত্রণের চেষ্টাটা তো থাকতে হবে। খুলনা টাইটান্সের শরিফুল-ব্রেথওয়েটদের মধ্যে সেই চেষ্টাটাও যেন দেখা গেল না।

খুলনার ৫ বোলারের মধ্যে চারজনই ওভার প্রতি দশের উপর রান দিয়েছেন। তার চেয়েও অবাক করার তথ্য হলো, ২০ ওভারের ইনিংসে খুলনার বোলাররা ওয়াইডই দিয়েছেন ২১টি!

এর মধ্যে ৪ ওভারে ৪২ রান খরচ করা কার্লোস ব্রেথওয়েট একাই দিয়েছেন ৭ ওয়াইড, পেসার মোহাম্মদ সাদ্দাম দিয়েছেন ৬টি। এছাড়া মাহমুদউল্লাহ ২টি, ডেভিড উইজ আর শরিফুল ইসলাম দেন ১টি করে ওয়াইড।

২১ ওয়াইডের সঙ্গে ১টি নো বল আর ২টি লেগবাই মিলিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অতিরিক্ত থেকেই পেয়েছে ২৪ রান। ২০ ওভারের ম্যাচে বিষয়টা তো বেশ দৃষ্টিকটুই!

আরও পড়ুন