কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চৌদ্দগ্রামে ফেনসিডিলসহ হত্যামামলার আসামী আটক

কুমিল্লার চৌদ্দগ্রামে ফেনসিডিলসহ যুবলীগ নেতা জামাল উদ্দিন হত্যা মামলার আসামী আলা উদ্দিনকে (৩৮) আটক করেছে বিজিবি। মঙ্গলবার (২৯ জানুয়ারি) তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। সে ফেনীর সদর উপজেলার শর্শদী ইউনিয়নের নোয়াবাদ গ্রামের গোলাম মোস্তফার ছেলে। চৌদ্দগ্রাম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সিরাজ নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

সূত্র মতে, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে আলকরা ইউনিয়নের সোনাইছা গ্রামের কবরস্থানের পাশ থেকে তিন বোতল ফেনসিডিলসহ আলাউদ্দিনকে আটক করা হয়। তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম এলাকায় এসে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ৮ জানুয়ারি শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া রাস্তার মাথায় আলকরা ইউনিয়নের ছাত্র ও যুবলীগের সভাপতি জামাল উদ্দিনকে কুপিয়ে ও গুলি চালিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন বাচ্চু ও আটক আলাউদ্দিনসহ কয়েকজনের বিরুদ্ধে হত্যামামলা করা হয়।

আরও পড়ুন