কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ১০ সফর, ১৪৪২

৩০ ডিসেম্বরের নির্বাচন সারা বিশ্ব প্রত্যাখান করেছে : ড. মোশাররফ

ড. খন্দকার মোশাররফ / ফাইল ছবি

৩০ ডিসেম্বর কোনো নির্বাচন হয়নি, সারা বিশ্বে এই নির্বাচনকে প্রত্যাখান করেছে। সরকার ও নির্বাচন কমিশন ষড়যন্ত্র করে যে তথাকথিত এমপিদের নাম ঘোষণা করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ঘোষণা সম্পূর্ণ অবৈধ ও তার সাথে জনগনের কোনো সম্পর্ক নাই। এই সংসদ ডাকাতির সংসদ, এই সংসদ অবৈধ সংসদ, এই সংসদ সারা পৃথিবীতে গণতান্ত্রিক দেশসমুহের কলঙ্কিত সংসদ এবং এই সংসদ তথাকথিত সংসদ।

বুুধবার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে একাদশ জাতীয় সংসদ অধিবেশনের প্রথম দিনে এর প্রতিবাদে বিএনপি আয়োজিত এক মানববন্ধনে তিনি একথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, আজকে যারা এই প্রহসন নাটক করেছে তারা অতীতেও বাকশাল কায়েম করে একদলীয় শাসন কায়েম করেছিলো। আজকেও তারা ২৯ ডিসেম্বর ভোট ডাকাতি করে আবার অলিখিত বাকশাল কায়েম করেছে। আমরা এই সংসদ মানি না। আমরা নিরপেক্ষ সরকারের অধীনে পুনরায় নির্বাচন চাই।

তিনি বলেন, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হবে না। সেজন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আমরা ২০১৪ সালের নির্বাচনে যাই নাই। অনেকে সেসময়ে অভিযোগ করেছেন কেনো আমরা সেই নির্বাচনে যাই না।

আরও পড়ুন