কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

৩০ ডিসেম্বরের নির্বাচন সারা বিশ্ব প্রত্যাখান করেছে : ড. মোশাররফ

ড. খন্দকার মোশাররফ / ফাইল ছবি

৩০ ডিসেম্বর কোনো নির্বাচন হয়নি, সারা বিশ্বে এই নির্বাচনকে প্রত্যাখান করেছে। সরকার ও নির্বাচন কমিশন ষড়যন্ত্র করে যে তথাকথিত এমপিদের নাম ঘোষণা করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ঘোষণা সম্পূর্ণ অবৈধ ও তার সাথে জনগনের কোনো সম্পর্ক নাই। এই সংসদ ডাকাতির সংসদ, এই সংসদ অবৈধ সংসদ, এই সংসদ সারা পৃথিবীতে গণতান্ত্রিক দেশসমুহের কলঙ্কিত সংসদ এবং এই সংসদ তথাকথিত সংসদ।

বুুধবার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে একাদশ জাতীয় সংসদ অধিবেশনের প্রথম দিনে এর প্রতিবাদে বিএনপি আয়োজিত এক মানববন্ধনে তিনি একথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, আজকে যারা এই প্রহসন নাটক করেছে তারা অতীতেও বাকশাল কায়েম করে একদলীয় শাসন কায়েম করেছিলো। আজকেও তারা ২৯ ডিসেম্বর ভোট ডাকাতি করে আবার অলিখিত বাকশাল কায়েম করেছে। আমরা এই সংসদ মানি না। আমরা নিরপেক্ষ সরকারের অধীনে পুনরায় নির্বাচন চাই।

তিনি বলেন, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হবে না। সেজন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আমরা ২০১৪ সালের নির্বাচনে যাই নাই। অনেকে সেসময়ে অভিযোগ করেছেন কেনো আমরা সেই নির্বাচনে যাই না।

আরও পড়ুন