কুমিল্লা
বৃহস্পতিবার,১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ১১ জিলকদ, ১৪৪৪
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

চান্দিনায় সড়কের উপর গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ

কুমিল্লার চান্দিনায় সড়কের উপর গড়ে ওঠা সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে চান্দিনা উপজেলা গেইট থেকে পালকি সিনেমা হল পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার এলাকায় এ অভিযান পরিচালানা করা হয়। অভিযানে সড়ক ও ফুটপাত থেকে সকল প্রকার স্থাপনা ব্যবসায়ীক মালামাল উচ্ছেদ করা হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম জাকারিয়া অভিযান পরিচালনা করেন।

এসময় উপস্থিত থেকে উপজেলা সহকারি কমিশনার (ভুমি) নাঈমা ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাজহারুল ইসলাম। এসময় চান্দিনা পৌরসভা ও থানা পুলিশ উচ্ছেদ অভিযানে সহযোগিতা করেন।

আরও পড়ুন