কুমিল্লা
বৃহস্পতিবার,৯ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২৫ আষাঢ়, ১৪২৭ | ১৭ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

কুমিল্লায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৯৪৮ জন

ফাইল ছবি

কুমিল্লায় বিশেষ অভিযান চালিয়ে গত ১০ দিনে বিভিন্ন অপরাধে ৯৪৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের কাছ থেকে জব্দ করা হয়েছে বিপুল পরিমাণ মাদকদ্রব্য।

পুলিশ সূত্র জানায়, মাদকবিরোধী বিশেষ অভিযান শুরু হয় গত ২১ জানুয়ারি থেকে। ৩০ জানুয়ারি বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে জেলার ১৭টি থানার বিভিন্ন এলাকা থেকে ৯৪৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৩৫ জন, নিয়মিত মামলায় ১৭৬ জনসহ অন্যান্য অপরাধে আরও ৬৩৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ৪৩৯ কেজি গাঁজা এবং ১৮ হাজার ৪২ পিস ইয়াবা এবং ফেনসিডিল ও অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।

কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ মো. নুরুল ইসলাম নতুন কুমিল্লাকে বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখিয়ে জেলার সকল থানায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

এ অভিযান চলাকালে মাদকদ্রব্য উদ্ধারসহ ৯৪৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে এবং নিয়মিত মামলার পলাতক আসামিসহ নানা অপরাধে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। এদের সবাইকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন