কুমিল্লা
রবিবার,৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ ফাল্গুন, ১৪৩০ | ২১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৯৪৮ জন

ফাইল ছবি

কুমিল্লায় বিশেষ অভিযান চালিয়ে গত ১০ দিনে বিভিন্ন অপরাধে ৯৪৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের কাছ থেকে জব্দ করা হয়েছে বিপুল পরিমাণ মাদকদ্রব্য।

পুলিশ সূত্র জানায়, মাদকবিরোধী বিশেষ অভিযান শুরু হয় গত ২১ জানুয়ারি থেকে। ৩০ জানুয়ারি বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে জেলার ১৭টি থানার বিভিন্ন এলাকা থেকে ৯৪৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৩৫ জন, নিয়মিত মামলায় ১৭৬ জনসহ অন্যান্য অপরাধে আরও ৬৩৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ৪৩৯ কেজি গাঁজা এবং ১৮ হাজার ৪২ পিস ইয়াবা এবং ফেনসিডিল ও অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।

কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ মো. নুরুল ইসলাম নতুন কুমিল্লাকে বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখিয়ে জেলার সকল থানায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

এ অভিযান চলাকালে মাদকদ্রব্য উদ্ধারসহ ৯৪৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে এবং নিয়মিত মামলার পলাতক আসামিসহ নানা অপরাধে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। এদের সবাইকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন