কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুবিতে জামালপুর ছাত্র সংসদের নবীন বরণ ও কমিটি ঘোষণা

জামালপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন “জামালপুর জেলা ছাত্র সংসদ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নবীন বরণ ও বিদায়ি সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

এদিকে অতিথিদের উপস্থিতিতে আগামী এক বছরের জন্য সংগঠনটির নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের মোঃ মামুনুর রাশীদকে সভাপতি ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের মোঃ মঞ্জুরুল ইসলাম মিঠুনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ জাানুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে এই নবীন বরণ ও বিদায়ি সংবর্ধনার আয়োজন করা হয়। সংগঠনটির আহ্বায়ক মেহদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক শুভ ব্রত সাহা, কুমিল্লার দেবিদ্বার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রোগরামার মাসুদুল হাসান, টেকনিকেল ট্রেনিং সেন্টারের উপাধ্যক্ষ মোবারক হোসেন, শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাম মাজেদ প্রমুখ।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যয়নরত জামালপুর জেলার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ সময় আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতেই ২৯ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানটি সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

আরও পড়ুন