কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চৌদ্দগ্রামে স্কুল ছাত্রকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে আহত

অভিযুক্ত সৈকত / ফাইল ছবি

কুমিল্লার চৌদ্দগ্রামে ফাহিম মুন্তাচির (১৬) নামে এক স্কুল ছাত্রকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে গুরুতর আহত করেছে বখাটেরা। শনিবার (২ ফেব্রুয়ারি) সকালে চৌদ্দগ্রাম উপজেলা সদরের পুরাতন ইসলামী ব্যাংক রোড এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় স্কুল ছাত্রের বড় ভাই ইয়াকুব হোসেন বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

আহত ফাহিম মুন্তাচির উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর পুর্ব পাড়া গ্রামের আবু তাহেরের ছেলে এবং বাতিসা মাধ্যমিক বালক বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্র।

আহতরে ভাই ইয়াকুব হোসেন নতুন কুমিল্লাকে জানান, সম্প্রতি আমাদের গ্রামের অন্যছেলের সাথে কালিকাপুর গ্রামের মো. স্বনপন মিয়ার ছেলে সৈকত ও আটগ্রামের আল-আমীনের সাথে মারামারি ঘটনা ঘটে। এ ঘটনার সাথে ফাহিম মুন্তাচিরের কোন ভাবেই যুক্ত ছিলো না। শনিবার সকাল ১০টার দিকে সে চৌদ্দগ্রাম থেকে বাজার করে বাড়ি ফেরার পথে পুরাতন ইসলামী ব্যাংক রোড এলাকায় সৈকত ও আল-আমীনের নেতৃত্বে ৬/৭ জন বখাটে তাকে হত্যার উদ্দেশ্যে বেধক মারধর করতে থাকে। এ সময় স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছলে তারা পলিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে একটি ক্লিনিকে ভর্তি করা হয়।

এ ঘটনায় ইয়াকুব হোসেন বাদি হয়ে শনিবার দুুপুরে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সালাম নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন