কুমিল্লা
রবিবার,২২ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৭ আশ্বিন, ১৪২৬ | ২২ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

কুমিল্লা নগরীতে ভিওআইপি সরঞ্জামসহ যুবক আটক

ফাইল ছবি

কুমিল্লায় মহানগরীতে বিপুল পরিমাণ ভিওআইপি সরঞ্জামসহ আফজাল শরীফ (১৯) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব-১১। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর বাগিচাগাঁও নতুন চৌধুরীপাড়ার নীহারিকা নামের একটি ভবন থেকে তাকে আটক করা হয়।

আটক আফজাল নগরের তালতলা এলাকার বজলুর রহমানের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে নতুন চৌধুরীপাড়ার ওই ভবনে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে অবৈধ ভিওআইপি ব্যবসা পরিচালনা করে আসছেন।

র‍্যাব-১১ কুমিল্লার কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহিতুল ইসলাম নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে জানান, অভিযান পরিচালনা করে শরীফ এর বাসা থেকে ১০টি ভিওআইপি বক্স, ৪ টি ল্যাপটপ, বিভিন্ন মোবাইল কোম্পানীর ১ হাজার ৫০০টি সিমকার্ড জব্দ করা হয় বলে কমান্ডার মুহিতুল ইসলাম জানান।

আরও পড়ুন