কুমিল্লা
বৃহস্পতিবার,৯ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২৫ আষাঢ়, ১৪২৭ | ১৭ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

কুমিল্লা নগরীতে ভিওআইপি সরঞ্জামসহ যুবক আটক

ফাইল ছবি

কুমিল্লায় মহানগরীতে বিপুল পরিমাণ ভিওআইপি সরঞ্জামসহ আফজাল শরীফ (১৯) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব-১১। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর বাগিচাগাঁও নতুন চৌধুরীপাড়ার নীহারিকা নামের একটি ভবন থেকে তাকে আটক করা হয়।

আটক আফজাল নগরের তালতলা এলাকার বজলুর রহমানের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে নতুন চৌধুরীপাড়ার ওই ভবনে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে অবৈধ ভিওআইপি ব্যবসা পরিচালনা করে আসছেন।

র‍্যাব-১১ কুমিল্লার কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহিতুল ইসলাম নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে জানান, অভিযান পরিচালনা করে শরীফ এর বাসা থেকে ১০টি ভিওআইপি বক্স, ৪ টি ল্যাপটপ, বিভিন্ন মোবাইল কোম্পানীর ১ হাজার ৫০০টি সিমকার্ড জব্দ করা হয় বলে কমান্ডার মুহিতুল ইসলাম জানান।

আরও পড়ুন