কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লা নগরীতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত এক

ফাইল ছবি

কুমিল্লা মহানগরীতে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাহেব আলী (৪৮) নামে বাখরাবাদ গ্যাসের এক কর্মচারি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৪ জন আহত হয়েছে। বুধবার (৬ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা মহানগরীর ২২নং ওয়ার্ডের পদুয়ার বাজার সংলগ্ন কচুয়া চৌমুহনীস্থ চট্রগ্রাম বিভাগীয় মৎস্য ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাহেব আলী বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানিতে পিয়ন পদে কর্মরত ছিলেন। তিনি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের কিছমত গ্রামের মৃত নছর উদ্দিনের ছেলে।

কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আজিজুল ইসলাম নতুন কুমিল্লাকে জানান, সিটি কর্পোরেশনের কচুয়া নামকস্থানে কান্দিরপাড়গামী একটি অটোরিকশার সঙ্গে বিপরিত দিক থেকে আশা দ্রুতগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাহেব আলী নিহত । এ ঘটনায় আহত হয় আরও ৪ জন। তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে এসআই আজিজুল ইসলাম জানান।

আরও পড়ুন