কুমিল্লা
রবিবার,২২ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৭ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

মুরাদনগরে সিএনজি গ্যারেজে দুর্বত্তদের আগুনে পুড়লো ১৭ অটোরিকশা

কুমিল্লার মুরাদনগরে গ্যারেজে দুর্বৃত্তদের দেয়া আগুনে সিএনজি চালিত ১৭টি অটো রিকশা ও একটি মোটর সাইকেলসহ বিভিন্ন প্রকার যন্ত্রাংশ পুড়ে ভস্মিভুত হয়ে গেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার খাপুরা এলাকায় এ ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, উপজেলার খাপুরা বাজারে মায়ের দোয়া নামে সিএনজি গ্যারেজে প্রতিদিনের ন্যায় সিএনজি চালকরা গাড়ি পার্কিং করে বাড়ীতে চলে যায়। গভীর রাতে দুর্বত্তরা ওই গ্যারেজে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। এ সময় আগুনের লেলিহান শিখা দেখে আশপাশের লোকজন এসে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস এসে ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে প্রায় ১৭টি আটো রিকশা পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কাইয়ুম ভুইয়া নতুন কুমিল্লাকে জানান, আগুনে প্রায় ১৭টি সিএনজি, একটি মোটর সাইকেলসহ ওই গ্যারেজের প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

এ বিষয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার শাহ আলম নতুন কুমিল্লাকে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে ছুটে যাই। অল্প কিছুখনের মধ্যে আগুন নিয়ন্ত্রণে চলে আসে। বিদ্যুতের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলে তিনি জানান।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান নতুন কুমিল্লাকে বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে এসআই জীবন ঘটনাস্থল পরিদর্শণ করেছে। লিখিত ভাবে অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহন করা হবে কবলে তিনি জানান।

আরও পড়ুন