কুমিল্লা
রবিবার,২২ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৭ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

চৌদ্দগ্রামে এক ভারতীয় নাগরীকসহ ২ গাঁজা ব্যবসায়ি আটক

কুমিল্লার চৌদ্দগ্রামে ২ কেজি গাঁজাসহ ভারতীয় এক নাগরীকসহ ২ মাদক ব্যবসায়িকে আটক করেছে বিজিবি। আমানগন্ডা বিওপির দায়িত্বপূর্ণ বিজিবি সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার নাটাপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কিশোরগঞ্জের ইটনা এলাকার হারাধন দাসের ছেলে লিটন দাস (২২) ও ভারতের বেলুনিয়া জেলার রাঙ্গামূড়া গ্রামের মোঃ খালেক মিয়ার ছেলে মোঃ জুয়েল মিয়া (২২)।

কুমিল্লার ১০ বিজিবি’র অতিরিক্ত পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম উপজেলার নাটাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় নাগরীক মোঃ জুয়েল মিয়া ও কিশোরগঞ্জের লিটন দাসকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ কেজি গাঁজাসহ জব্দ করা হয়। এ ঘটনায় শনিবার চৌদ্দগ্রাম থানায় মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে বলে পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী জানান।

আরও পড়ুন