কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় পুলিশের বিশেষ অভিযানে আটক ৪৯ জন

প্রতীকী ছবি

কুমিল্লায় পুলিশের বিশেষ অভিযানে ৪৯ জনকে আটক করা হয়েছে। শনিবার সকাল থেকে রবিবার (১০ ফেব্রুয়ারি) ভোর পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়। আটকদের কাছ থেকে ইয়াবা, ফেনসিডিল, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার কর হয়।

পুলিশ সুপার কার্যালয় সূত্র জানায়, শনিবার সকাল থেকে রবিবার ভোর পর্যন্ত জেলার ১৭টি থানা এলাকায় সংশ্লিষ্ট থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় বিভিন্ন মাদকদ্রব্য বহন-পাচার ও নিয়মিত মামলাসহ নানা অপরাধে ৪৯ জনকে আটক করা হয়।

কুমিল্লার ডিআইও-১ মাহবুব মোরশেদ নতুন কুমিল্লাকে জানান, মাদক আইনে আটক করা হয়েছে ৬ জনকে। তাদের কাছ থেকে ৮২৫ পিস ইয়াবা, ৪৯৫ বোতল ফেনসিডিল এবং গাঁজা ও মদ উদ্ধার করা হয়েছে।

মাদকদ্রব্য বহন ও পাচারের অভিযোগে আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৫টি মামলা হয়েছে। এছাড়া নিয়মিত মামলায় ১৩ জনসহ নানা অপরাধে বাকিদের আটক করা হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন