কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় বাস-লেগুনা সংঘর্ষে মা নিহত; লৌকিক ভাবে মেয়ে জীবিত

যাত্রীবাহী বাস-লেগুনা সংঘর্ষে অলৌকিক ভাবে বেঁচে যাওয়া পেয়ারুন্না / ছবি: নতুন কুমিল্লা

কুমিল্লা সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলায় লেগুনা ও যাত্রীবাহীবাস মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন। তাদেরকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত নারী বুড়িচং উজেলার রামপুর গ্রামের মানিক চন্দ্র পালের স্ত্রী শ্রী বৈশাখী রানী পাল (২৫)।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে মহাসড়কের উপজেলার ময়নামতি হরিণধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ময়নামতি হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাছ নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ময়নামতি ইউনিয়নের হরিণধরা এলাকায় একটি যাত্রীবাহী লেগুনার সাথে বিপরীত দিক থেকে আসা সুগন্ধ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সংঘর্ষ হয়। এতে লেগুনায় থাকা বৈশাখী রানী পাল ঘটনাস্থলে নিহত হয়। তবে তার কোলে থাকা ২বছরের শিশু মেয়ে শ্রী পেয়ারুন্না অলৌকিক ভাবে বেঁচে যায়।

এছাড়া একই গ্রামের রতন পালের ছেলে উত্তম কুমার পাল, কুসুমপুর দয়ারামপুর গ্রামের মফিজুর ইসলামের ছেলে আজাদ রহমান, কাচারিতলা গ্রামের আব্দুল মতিনের মেয়ে রোকসানা বেগম (২০) মারাত্মকভাবে আহত হয়েছে। তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হহয়েছে।

আরও পড়ুন