কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় পথশিশুদের নিয়ে অন্যরকম ভালোবাসা দিবস পালন

১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস। এই দিবসে বিশেষ করে তরুণ-তরুনীরা মেতে উঠেন নানান রংয়ে নানান সাজে বাহারী পোষাকে। নিজের প্রিয় জনের মনমুগ্ধ করতে যথা সাধ্য চেষ্টা করে। তবে সব বয়সের পুরুষ ও মহিলার দিবসটিকে স্মৃতির পাতায় অম্লান করে রাখতে চায়। একটি গোলাপের সৌরভে মাতোয়ারা করতে চায় প্রিয়জনকে।

এই দিনটিকে কেউ পার্কে ঘুরে আবার কেউ বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরে বেড়িয়ে কাটিয়ে দেয়। আবার কেউ বা নিজের ঘরে উৎসবের আয়োজন করে আনন্দ ফূর্তির মাধ্যমে উদযাপন করে। তবে এর মধ্যে কেউ কেউ এই দিবসটিকে অন্যরকম ভাবে পালন করেছে।

বুড়িচং উপজেলার বিভিন্ন স্কুল-কলেজে পড়ুয়া ছাত্র বুড়িচং আইটি জোন কম্পিউটার সেন্টারের পরিচালক মোঃ মামুনুর রশিদ, কলেজ ছাত্র মোঃ জুয়েল খান, মোঃ সাইফুল ইসলাম, মোঃ এনামুল হক মুন্না, মোঃ রবিউল আলম, মোঃ আবুল কালাম আজাদ, রবিউল হাসান ব্যতিক্রম ভাবে দিবসটি পালন করেছে। তারা বিভিন্ন রেলস্টেশন ও বাসস্টেশন এবং ভাসমান পথশিশুদের হাতে বিরিয়ানীর প্যাকেট তুলে দেয়। পথশিশুরা বিরিয়ানীর প্যাকেট পেয়ে আনন্দ আর আত্মহারা হয়।

আয়োজনকারী ছাত্ররা নতুন কুমিল্লাকে বলেন, ভালোবাসা দিবসের নামে বিভিন্ন ভাবে টাকা পয়সা অযথা ব্যয় না করে সুবিধা বঞ্চিত ভাসমান পথ শিশুদের মাঝে কিছু খাবার দিয়ে অথবা কোন উপকরণ দিয়ে একটু ভালোবাসা ও সহানুভুতি প্রকাশ করলে; তারাও উপলব্ধি করতে পারবে ভালোবাসা দিবসটি। অন্যরকম ভালোবাসা দিবস উদযাপন করা শুরু করেছে তার ধারাবাহিকতা অব্যহত রাখবে।

আরও পড়ুন