কুমিল্লা
শুক্রবার,২৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
১০ বৈশাখ, ১৪২৮ | ১০ রমজান, ১৪৪২

প্রতিজ্ঞা পরিষদের নির্বাহী সভাপতি আব্দুর রহিমের দাফন সম্পন্ন

কুমিল্লা সদর দক্ষিণের বেলতলী বাজারস্থ প্রতিজ্ঞা পরিষদ এর নির্বাহী সভাপতি ও প্রতিষ্ঠাকালীন নির্বাহী পরিচালক বি.আর.ডি.বি’র প্রাক্তন পরিচালক, কুমিল্লা কো-অপারেটিভ আন্দোলনের পুরোধা ব্যক্তিত্ব আব্দুর রহিম ১৬ই ফেব্রুয়ারী ২০১৯ তারিখ রাত ১১.৪০ মিনিটে মৃত্যুবরন করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজিউন। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছে ৮৪ বছর।

প্রতিজ্ঞা পরিষদ পরিবারের পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও তাঁর লোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে। রবিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টায় নগরীর গোবিন্দপুর এলাকায় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

জানাযা নামাজে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব হাজী সিদ্দিকুর রহমান,ব্যবসায়ী কাজী মনসুর,প্রতিজ্ঞা পরিষদের নির্বাহী পরিচালক ইমরাদ জুলকারনাইন ইমন, সহকারী পরিচালক মোঃ বশিরুল হাসান প্রমুখ।

এছাড়াও জনাব আব্দুর রহিম এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দেশ টিভি ও ভোরের কাগজের কুমিল্লা জেলা প্রতিনিধি সাংবাদিক এম.ফিরোজ মিয়া,ঝলক পরিষদের সভাপতি জামাল খায়ের মজুমদার,সদর দক্ষিণ প্রেস ক্লাবের সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার।

আরও পড়ুন