কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

সৌদেতে গাড়ির ধাক্কায় কুমিল্লার যুবক নিহত

নিহত মামুন চৌধুরী / ফাইল ছবি

সৌদি আরবে গাড়ির ধাক্কায় মামুন চৌধুরী (৩২) নামের কুমিল্লার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। রোববার (১৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে তাবুক শহরে এ দুর্ঘটনা ঘটে। নিহত মামুন কুমিল্লার বুড়িচং উপজেলার পারুয়ারা গ্রামের মৃত শাহ আলম চৌধুরীর ছেলে। তার মৃত্যুতে বাড়িতে চলছে স্বজনদের শোকের মাতন।

নিহত মামুন চৌধুরীর চাচাতো ভাই মফিজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নতুন কুমিল্লাকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামুন ছিল তার বাবার বড় ছেলে। বাবা মারা যাওয়ার পর পরিবারের একমাত্র আয়ের উৎস ছিল মামুন। পাঁচ বছর যাবৎ সে সৌদি আরবের তাবুক শহরে থাকতেন। গত ১০ মাস আগে বাড়িতে এসেছিলেন। তার মৃত্যুতে পরিবার ও আত্মীয়স্বজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন