কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চৌদ্দগ্রাম সীমান্তে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লার চৌদ্দগ্রামে ১৯০ বোতল ফেন্সিডিলসহ মোঃ আবু বকর (২৮) নামে এক মাদক ব্যবসায়িকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা আমানগন্ডা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আবু বকর উপজেলার নোয়াপুর গ্রামের মোঃ আব্দুল মমিনের ছেলে।

সোমবার সন্ধ্যায় বিজিবির কুমিল্লা-১০ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী নতুন কুমিল্লাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী এলাকা আমানগন্ডায় বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১৯০ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী আবু বকরকে আটক করে। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে বিকেলে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে বলে পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী।

আরও পড়ুন