কুমিল্লা
সোমবার,১৪ জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ জিলকদ, ১৪৪২
শিরোনাম:

বিএনপি উপজেলা নির্বাচনে না আসলে ক্ষতিগ্রস্ত হবে : তাজুল ইসলাম

বিএনপি উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ না করে, তাহলে ক্ষতিগ্রস্ত হবে বলে মন্তব্য করেছেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

তিনি বলেছেন, দেশ, জাতি ও মানুষের প্রতি আন্তরিকতা, ভালবাসা একটি সংগঠনের থাকে। তাহলে স্বাভাবিকভাবে এ সমস্ত স্থানীয় সরকার নির্বাচনগুলোতে তাদের অংশগ্রহণ করাটা অত্যন্ত বাধ্যতামূলক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়া হচ্ছে। এ নির্বাচনে অংশ গ্রহণের মাধ্যমে সেখানে বিএনপির অবদান রাখার সুযোগ ছিল। আমরা বুঝি না বিএনপি যদি সত্যিকারের দেশ প্রেমিক এবং বাংলাদেশের উন্নতি চায় তাহলে কেন তারা নির্বাচন থেকে সরে থাকবেন?

সেমাবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

স্থানীয় সরকার মন্ত্রী আরও বলেন, ‘বিএনপিকে নির্বাচনে আনতে বিভিন্নভাবে উদ্যোগ নেয়া হচ্ছে। তাদের রাজনৈতিক সিদ্ধান্ত তারা নিবে। আমাদের দলের সাধারণ সম্পাদক তাদের আহ্বান জানিয়েছেন। তাদের যদি কোন কথা থাকে সে কথাও তাদের বলার জন্য বলা হয়েছে। ‘

এসময় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ কামাল উদ্দিন তালুকদার, প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী একে ফজলুল হকসহ স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন প্রকল্পের প্রকল্প পরিচালকগণ ও স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন