কুমিল্লা
বৃহস্পতিবার,৯ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২৫ আষাঢ়, ১৪২৭ | ১৭ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

কুমিল্লায় পুলিশের ধাওয়ায় নদীতে পড়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু

ফাইল ছবি

কুমিল্লার মেঘনায় পুলিশের ধাওয়া খেয়ে নদীতে পড়ে রাশেদুল ইসলাম (২৫) নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ওমড়াকান্দি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকেলে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত রাশেদুল উপজেলার বড়কান্দা জলারপাড় এলাকার আবদুর রহিমের ছেলে।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মজিদ নতুন কুমিল্লাকে জানায়, মেঘনা উপজেলার ওমড়াকান্দি এলাকায় একদল মাদক ব্যবসায়ী একটি মাইক্রোযোগে মাদক পাচার করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। এ সময় ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করলেও ওমড়াকান্দি ব্রিজ থেকে রাশেদুল নদীতে লাফ দেয়। এতে সে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে নিহত মাদক ব্যবসায়ী রাশেদুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ওসি মো. আবদুল মজিদ জানান।

আরও পড়ুন