কুমিল্লা
শনিবার,২১ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৬ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

কুমিল্লায় ১৩ দিনেও সন্ধান মেলেনি মুক্তিযোদ্ধা রফিকের

মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম / ফাইল ছবি

কুমিল্লায় নিখোঁজের ১৩ দিনেও সন্ধান মেলেনি মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলামের (৬৫)। এ ঘটনায় তার স্ত্রী নাজমা আক্তার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজ মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম উপজেলার শ্রীমন্তপুর বাজারে মুদি মালের ব্যবসা করতেন।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, গত ১২ ফেব্রুয়ারি সকালে মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম চান্দিনা বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। রাতেও বাড়িতে ফিরে না আসায় সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান পাওয়া যায়নি স্বজনরা। এ ঘটনায় ১৭ ফেব্রুয়ারি চান্দিনা থানায় সাধারণ ডায়েরি করেন স্ত্রী নাজমা আক্তার। সোমবার (২৫ ফেব্রুয়ারি) নিখোঁজের ১৩ দিন পেরিয়ে গেলেও পুলিশ কিংবা স্বজনরা কোনপ্রকার সন্ধান পায়নি তার।

এ ঘটনার পর থেকে মুক্তিযোদ্ধা স্বামীর সন্ধান চেয়ে জাতীয় ও স্থানীয় পত্রিকায় বিজ্ঞপ্তি সহ এলাকায় পোস্টার ও মাইকিং অব্যাহত রেখেন নাজমা আক্তার।

এ বিষয়ে স্ত্রী নাজমা আক্তার নতুন কুমিল্লাকে জানান, রফিকুল ইসলাম ১২ ফেব্রুয়ারি সকালে চান্দিনা বাজারের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। ওই দিন রাতেও বাসায় ফিরেনি তিনি। এর পর থেকে স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজা এবং পত্রিকায় বিজ্ঞপ্তি সহ এলাকায় পোস্টার ও মাইকিং অব্যাহত রেখেও সন্ধান মিলছেনা।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল নতুন কুমিল্লাকে জানান, মুক্তিযোদ্ধা নিখোঁজ ডায়েরি করার পর থেকে প্রযুক্তি ব্যবহার করে সন্ধান চালিয়ে যাচ্ছে পুলিশ।

আরও পড়ুন