কুমিল্লা
শুক্রবার,২২ নভেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৮ অগ্রহায়ণ, ১৪২৬ | ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১
Bengali Bengali English English

‘বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে মানুষের সেবা করবে স্বেচ্ছাসেবক লীগ’

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশ ও মানুষে সেবা করবে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ। দলে পদ-পদবি কোন বড় বিষয় নয়, শেখ হাসিনার কর্মী হওয়া সবচেয়ে বড় বিষয়। কুমিল্লা সেচ্ছাসেবক লীগের প্রতিটি কর্মীকে আগামীর বাংলাদেশের জন্য তৈরি হতে হবে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) পুদুরে কুমিল্লা টাউনহল মাঠে আয়োজিত কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।

কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জহিরুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি এডভোকেড মোল্লা মোঃ আবু কাওছার।

তিনি বলেন দলের অনেক ক্লান্তিলগ্নে সেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা হয়েছে, অনেক ত্যাগের বিনিময়ে সেচ্ছাসেবক লীগ আজ দেশের একটি সু-সংগঠিত সংগঠন। তিনি শেখ হাসিনার নেতৃত্বে সকল কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে বলেন, কুমিল্লায় সুশৃঙ্খল অনুষ্ঠান আয়োজনের জন্যে এমপি বাহার ও সেচ্ছাসেবক লীগের সকল কর্মীদের ধন্যবাদ জানান।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক বরিশাল মেহেন্দিগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য পংকজ নাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবুল কালাম হাজারি,

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের দপ্তর সম্পাদক সালেহ মোঃ টুটুল, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সহ আইন বিষয়ক সম্পাদক ও হোমনা পৌরসভার মেয়র নজরুল ইসলাম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আসাদুজ্জামান খান রিটু, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আবু তাহের এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এডভোকেড জাহেদুল ইসলাম জাহিদ প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের ৩ বছর মেয়াদি কমিটি গঠন করা হয়। সম্মেলনে উপস্থিত ডেলিগেটর এবং কাউন্সিলর দের সর্বসম্মতিক্রমে কুমিল্লা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জহিরুল ইসলাম রিন্টুকে সভাপতি এবং সাদেকুর রহমান পিয়াসকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষনা করেণ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি এডভোকেড মোল্লা মোঃ আবু কাওছার।

পরবর্তী সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য বলেন তিনি। অনুষ্ঠানে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কুমিল্লা মহানগর যুবলীগ, কুমিল্লা মহানগর ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন